সোমবার, ৭ জানুয়ারী, ২০১৯

আজ মন্ত্রী হিসেবে চট্টগ্রাম থেকে শপথ নিচ্ছেন যারা। | sstvbanga. com



এসএসটিবি ডেস্ক
গত রোববার মন্ত্রিপরিষদের কেবিনেট সচিব শফিউল আলম মন্ত্রিসভার সদস্যদের নাম ঘোষণা করেন তাদের মধ্যে যারা চট্টগ্রাম থেকে মন্ত্রী ও উপমন্ত্রী হিসেবে দায়িত্বপ্রাপ্ত হন তারা হলেন
 সড়ক ও সেতু মন্ত্রণালয়ে ওবায়দুল কাদের (নোয়াখালী-৫)। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ে বীর বাহাদুর উশৈসিং (বান্দরবান)।
শিক্ষা মন্ত্রণালয়ে ডা. দিপু মনি (চাঁদপুর-৩)। অর্থ মন্ত্রণালয়ে আহম মুস্তফা কামাল (কুমিল্লা-১০)। ভূমি মন্ত্রণালয়ে সাইফুজ্জামান চৌধুরী (চট্টগ্রাম-১৩)। তথ্য মন্ত্রণালয়ে ড. হাছান মাহমুদ (চট্টগ্রাম-৭)। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ে মো. তাজুল ইসলাম (কুমিল্লা-৯)। আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ে আনিসুল হক (ব্রাহ্মণবাড়িয়া-৪)।
চট্টগ্রাম  বিভাগ থেকে  শিক্ষা উপমন্ত্রী হিসেবে দায়িত্ব প্রাপ্ত হন মুহিবুল হাসান চৌধুরী (চট্টগ্রাম-৯)।
*স্বাগতম এসএস টিভি বাংলা ওয়েবসাইটে*** আপনার পাশে ঘটে যাওয়া ঘটনা জানিয়ে আপনি ও অবদান রাখতে পারেন আমাদের ওয়েবসাইটে*** মোবাইল :- 01826305666,01825444648 ইমেইল:- sstvbangla.com@gmail.com,Hasanshimul666@gmail.com ওয়েবসাইট:- www.sstvbangla.com ওয়েবসাইট ডেভলাপার :-  রবিউল হাসান শিমুল  

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।