বৃহস্পতিবার, ২৪ জানুয়ারী, ২০১৯

ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ে ‘কৈশোরের অগ্রদূত বেতার শ্রোতা ক্লাব’ | sstvbangla.com


রিপোর্টঃ- রবিউল হাসান শিমুল,
বাংলাদেশ বেতার ও ইউনিসেফ-এর যৌথ উদ্যোগে কিশোর-কিশোরীদের উন্নয়নমূলক বিভিন্ন বার্তা বিনোদনের মাধ্যমে পৌঁছে দিতে গঠন করা হয়েছে ‘কৈশোরের অগ্রদূত বেতার শ্রোতা ক্লাব’। ক্লাবের সদস্যরা রেডিও অনুষ্ঠান শুনে এ নিয়ে নিজেদের মধ্যে আলোচনা, পরিবার, সহপাঠি ও প্রতিবেশীদের জানানো এবং কিশোর-কিশোরীদের নিয়ে তৈরি করা অনুষ্ঠান সম্পর্কে বেতারকে তাদের মতামত জানাতে পারবে। অন্যদিকে অনুষ্ঠান পরিকল্পনা ও প্রণয়নের ওপর প্রশিক্ষণ নিয়ে শ্রোতা ক্লাবের সদস্যরা নিজেরাই তৈরি করতে পারবে নিজেদের অনুষ্ঠান। 
*স্বাগতম এসএস টিভি বাংলা ওয়েবসাইটে*** আপনার পাশে ঘটে যাওয়া ঘটনা জানিয়ে আপনি ও অবদান রাখতে পারেন আমাদের ওয়েবসাইটে*** মোবাইল :- 01826305666,01825444648 ইমেইল:- sstvbangla.com@gmail.com,Hasanshimul666@gmail.com ওয়েবসাইট:- www.sstvbangla.com ওয়েবসাইট ডেভলাপার :- রবিউল হাসান শিমুল
দেশের ১৫টি জেলা, ৫১টি উপজেলা এবং ২২৩টি  ইউনিয়নে বেতার শ্রোতা ক্লাব প্রতিষ্ঠা করা হয়েছে; যা পর্যায়ক্রমে অন্যান্য জেলায় সম্প্রসারিত করা হবে বলেও তিনি জানান।
তারই ধারাবাহিকতায় ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ে গঠন করা হয় ‘কৈশোরের অগ্রদূত বেতার শ্রোতা ক্লাব’।  আজ বৃস্পতিবার ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ে প্রথম দিনের ৩০ মিনিট পযন্ত বেতারের অনুষ্ঠান শোনেন ‘কৈশোরের অগ্রদূত বেতার শ্রোতা ক্লাব’।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।