বৃহস্পতিবার, ৯ মে, ২০১৯

ভৈরবে সাত মাংস বিক্রেতাকে জরিমানা | SSTV বাংলা



এসএসটিভি ডেক্স :
বুধবার (৮ মে) বেলা বারটায় কিশোরগঞ্জের ভৈরবে অস্বাস্থ্যকর পরিবেশে মাংস বিক্রি ও উপযুক্ত নিস্কাশন ব্যবস্থার না রাখার অপরাধে সাত মাংস বিক্রেতাকে আর্থিক জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। পৌর শহরের পলতাকান্দা ফেরীঘাটের পংকু মিয়ার বাজার ও ভৈরবপুর দক্ষিণপাড়া এলাকায় মনমড়া ব্রিজ সংলগ্ন বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন  নির্বাহি ম্যাজিষ্ট্রেট ও উজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত সাদমীন।

এ সময় পশু জবাই ও মাংসের মান নিয়ন্ত্রণ আইনের ২৪ এর ১ ধারায় ফেরীঘাট বাজারের মাংস বিক্রেতা সোহরাফ মিয়া, বাদল মিয়া ও মনমড়া বাজারের শফিক মিয়া , কাউসার মিয়াসহ সাতজনকে মোট ১৭ হাজার পাচঁশ টাকার জনিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

 অভিযানে উপস্থিত লোকজনের সামনে পশু জবাই ও মাংসের মান নিয়ন্ত্রণ সম্পর্কে আলোচনা করে প্রাথমিক ধারণা দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহি ম্যাজিষ্ট্যাট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত সাদমীন। অভিযানে পৌর নিরাপদ খাদ্য পরিদর্শক নাসিমা বেগমসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।