শনিবার, ১৩ জুলাই, ২০১৯

ঘুষ দেওয়া ও নেওয়া সমান অপরাধ - প্রধানমন্ত্রী

বন্দি কে বন্দী করে, যে রেডিও দেয়, একই অপরাধী অপরাধ, প্রধানমন্ত্রীর শেখ হাসিনা। তিনি শাপলা হল থেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ে মন্ত্রণালয়ের বার্ষিক কর্মসংস্থান চুক্তির স্বাক্ষর অনুষ্ঠানে প্রধানমন্ত্রী।
শেখ হাসিনা বলেন, দুর্নীতির কারণে কোন কাজ বাধাগ্রস্ত হয়নি। দুর্নীতির কারণে সব সাফল্য ক্ষতিগ্রস্ত হলে, এটা খুব দু: খিত হবে। শুধু বৌদ্ধ নীলাই নয়, তাকে নিয়ন্ত্রণকারী ব্যক্তি একই অপরাধী। দীর্ঘমেয়াদী পরিকল্পনা ছাড়া কখনো শেষ না হওয়া মিশনের কথা উল্লেখ করে শেখ হাসিনা বলেন, উন্নয়ন কেবল কেন্দ্রীয় নয়, তৃণমূলও হওয়া উচিত। আসন্ন বন্যা মোকাবিলায় সব ধরণের প্রস্তুতি আছে উল্লেখ করে শেখ হাসিনা বলেন: বন্যা যেমন ক্ষতি করে তেমন আশীর্বাদ হিসেবেও আসে। কারণ আমরা দেখেছি প্রতিবার বন্যার পর আমাদের ফসল আরও বেশি ফলে। তবে বন্যা যেনো ক্ষতির কারণ না হয় সেজন্য বন্যা মোকাবিলায় আমাদের সব ধরণের প্রস্তুতি আছে।গ্রাম থেকে গ্রামে আসার জন্য। গ্রামের মানুষ সব ধরনের সুবিধা নিশ্চিত করতে হবে। ৫,২৭৫ ডিজিটাল সেন্টার স্থাপন করা হয়েছে যাতে গ্রামে বসবাসকারী সকল সুবিধা উপকার পেতে পারে। গ্রাম থেকে শহরে আসতে কাজ করছে না।

আসন্ন বন্যার সভায় সকল ধরনের প্রস্তুতি উল্লেখ করা হয়েছে: শেখ হাসিনা বলেন, "বন্যা যেমন বন্যার কারণে ক্ষতি হয়েছে। কারণ বন্যার পর আমাদের আদেশ আরও কার্যকর বলে আমরা দেখি। কিন্তু হ্রাসের কারণে বন্যা, ক্ষতির কারণগুলির কারণে বন্যার মোকাবেলা করার জন্য আমাদের সমস্ত প্রস্তুতি রয়েছে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।