সোমবার, ১৫ জুলাই, ২০১৯

ট্রেনের ধাক্কায় বর-কনে সহ ৯ জন নিহত- সিরাজগঞ্জ


ট্রেনের ধাক্কায় – সিরাজগঞ্জের উল্লাপাড়ায় রাজশাহী থেকে ঢাকাগামী পদ্মা ট্রেনের সঙ্গে একটি বিয়ের মাইক্রোবাসের সংঘর্ষে বর-কনে ও শিশুসহ কমপক্ষে ৯ জন নিহত হয়েছেন।















সোমবার (১৫ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সলপ স্টেশনের উত্তরে পঞ্চক্রোশী আলী আহম্মদ উচ্চ বিদ্যালয়ের পাশে উন্মুক্ত লেভেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।


নিহতদের মধ্যে বর রাজন (২৫) এবং কনে সুমাইয়া খাতুন (২০) এর পরিচয় পাওয়া গেলেও বাকীদের পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, বরযাত্রী নিয়ে একটি মাইক্রোবাস উল্লাপাড়ার ঘাটিনা থেকে সিরাজগঞ্জ জেলা সদরের কান্দাপাড়ায় যাচ্ছিল। সলপ স্টেশনের উত্তর পাশে উন্মুক্ত লেভেল ক্রসিং পার হওয়ার সময় দু’টি বিয়ের গাড়ির একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ-১৫-৪১৫৯) ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে বর-কনেসহ কমপক্ষে ৯ জন মারা যান।

নবদম্পতি ছাড়াও গাড়িতে দু’জন নারী, একটি শিশু এবং ৬ জন পুরুষ যাত্রী ছিলেন। 












সিরাজগঞ্জ জিআরপি থানার ওসি হারুন মজুমদার উল্লাপাড়া থানার পরিদর্শক (তদন্ত) জানান, শুনেছি ট্রেন দুর্ঘটনায় ৯ জন মারা গেছেন। 


দমকল বাহিনী জানায়, দুর্ঘটনার সময় মাইক্রোবাস থেকে ছিটকে পড়ে রেল গেটের কাছে দুইজন এবং সাহিকোলা গ্রামের কাছে অপর সাতজনের লাশ উদ্ধার করা হয়।

উল্লাপাড়া থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. গোলাম মোস্তফা জানান, উন্মুক্ত লেভেল ক্রসিং পারাপার হওয়ার সময়ে বিয়ের বহরের একটি মাইক্রোবাস ট্রেনে ধাক্কা খেয়ে ঘটনাস্থলে বেশ কয়েকজন মারা যান। ফোর্স পাঠানো হয়েছে। বিক্ষুব্ধ জনতা যাতে ট্রেনটির কোনো ক্ষতি না করে পুলিশ সে চেষ্টা করছে।


যমুনা গ্রুপের কাভার্ডভ্যানের চাপায় মৃত্যুর মুখে ট্রাফিক সার্জেন্ট















ঘটনার সত্যতা নিশ্চিত করে উল্লাপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কউশিক আহমেদ বলেন, রাজশাহী থেকে ঢাকাগামী পদ্মা এক্সপ্রেস ট্রেনটি উল্লাপাড়ার সলক রেলক্রসিং এলাকায় একটি বরবাহী মাইক্রোবাসকে ধাক্কা দেয়। এতে বর-কনেসহ মাইক্রোবাসের নয় যাত্রী নিহত হন। সেই সঙ্গে ছয়জন আহত হয়েছেন। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। ফায়ার সার্ভিসকর্মীরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে উদ্ধারকাজ শুরু করেন। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।