সোমবার, ৮ জুলাই, ২০১৯

আমি ২১ বছরের নই, শরীর বদলে যাচ্ছে : প্রিয়াঙ্কা চোপড়া

বিশ্বসুন্দরী খেতাব অর্জনের পর বলিউডের শীর্ষস্থানীয় অভিনেত্রী। আর এখন হলিউডের বিখ্যাত ব্যক্তিত্ব। ক্যারিয়ারে প্রায় সবই করে ফেলেছেন প্রিয়াঙ্কা চোপড়া।
দীর্ঘদিন ধরে বিনোদন দুনিয়ায় প্রিয়াঙ্কা চোপড়া। ভালোই জানেন বিনোদন ব্যবসা সম্পর্কে। জানেন, এই দুনিয়ায় রূপের কদর সম্পর্কে। কিন্তু এত কিছু নিয়ে ভাবিত নন তিনি। বললেন, তাঁর বয়স যখন তিরিশ ছুঁই ছুই, তখন থেকে নিজের চেহারার প্রতি অদ্ভুত ভালোলাগা শুরু হয় তাঁর। তাঁর চিন্তা এমন, ‘এই হচ্ছি আমি, হয় গ্রহণ করো, নয় কেটে পড়ো।
সম্প্রতি জীবনধারাবিষয়ক আন্তর্জাতিক সাময়িকী ‘ইলে’-তে নিজের বিবাহিত জীবন, ক্যারিয়ার, চেহারাসহ নানা প্রসঙ্গে মুখ খোলেন সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। সেখানেই তিনি ওই কথা বলেন।

কিন্তু নিজের শরীর-রূপ সম্পর্কে সচেতন প্রিয়াঙ্কা চোপড়া। পেশা সম্পর্কেও সচেতন। তিনি জানেন, তাঁর পেশায় রূপ ও চেহারা কতটা গুরুত্বপূর্ণ। বললেন, ‘আমি এ ব্যবসায় জড়িত। নিজের সেরা লুকটাই চাই, কিন্তু আসল কথাটা হলো, যতটা আমার দ্বারা সম্ভব। আমি ২১ বছরের নই, আর সেটা দেখানোর জন্য কখনো চেষ্টাও করি না! আমার শরীরের পরিবর্তন হচ্ছে, অন্য রকম হচ্ছে আমার শরীর।
২০১৮-এর ডিসেম্বরে ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে রাজকীয় আয়োজনে সাতপাকে বাঁধা পড়েন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক-গীতিকার নিক জোনাস। হিন্দু ও খ্রিস্টান রীতিতে বিয়ে হয় তাঁদের। সেই থেকে তাঁরা অনুরাগীদের দেখিয়ে চলেছেন আন্তর্জাতিক রোমান্স। বিবাহিত জীবন প্রসঙ্গেও মুখ খোলেন পিসি।

বিবাহপূর্ব ও বিবাহপরবর্তী জীবন প্রসঙ্গে প্রিয়াঙ্কা বলেন, ‘এটা একদম আলাদা। স্বামী থাকা আর বয়ফ্রেন্ড থাকাটা যে সম্পূর্ণ আলাদা ব্যাপার, আগে কখনো বুঝিইনি। তুমি প্রতিজ্ঞাবদ্ধ, এই মানুষটি আমার পরিবার আর এই পরিবার আমিই বেছে নিয়েছি। একটা অদ্ভুত দায়িত্বও তৈরি হয় পরিবারের প্রতি। এবং সেখান থেকেই নিরাপত্তাটা আসে। আমরা প্রতিদিনই একে অন্যের কাছ থেকে শিখি।’

নিককে বিয়ের পর প্রিয়াঙ্কা শুধু স্বামীই পাননি, পেয়েছেন দুই বোন। তিনি বলেন, ‘আমার বোন ছিল না। ড্যানিয়েল (জোনাস) ও সোফিকে (টার্নার) পাওয়াটা সত্যিই দারুণ। সোফি খুবই মেধাবী, মজার মানুষ, আমরা বাইরে গেলে খুব মজা করি।’

যা হোক, দীর্ঘদিন পর ‘দ্য স্কাই ইজ পিংক’ দিয়ে বলিউডি সিনেমায় ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। ভক্তদের আর তর সইছে না। এরই মধ্যে প্রিয়াঙ্কার ফার্স্ট লুক ফাঁ** হয়েছে। নিজের অংশের শুটিং শেষ করেছেন কোয়ান্টিকো তারকা। এর আগে প্রতিবেদনে বলা হয়েছিল, এ সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়াকে চারটি ভিন্ন লুকে দেখা যাবে।



সোনালি বোস পরিচালিত ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। ২১ বছর বয়সে তিনি মারা যান।

ছবিতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, যিনি সম্প্রতি তাঁর পেশা ‘ধর্মীয় বিশ্বাসের সঙ্গে সাংঘর্ষিক’ বলে বলিউড ছাড়ার ঘোষণা দিয়েছেন। আরো জানিয়েছেন, এ ছবির প্রচারেও অংশ নেবেন না। এ ছবিতে আরো রয়েছেন নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ। ১১ অক্টোবর বড়পর্দায় উঠবে ছবিটি।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।