সোমবার, ২২ জুলাই, ২০১৯

জামালপুর শহরে ছেলেধরা সন্দেহে এক যুবককে পুলিশে দিল জনতা>> SSTV Bangla



ছেলেধরা সন্দেহে জামালপুর শহরের রেলস্টেশন থেকে হাবেল (৩০) নামের এক যুবককে হাতেনাতে ধরে পুলিশে দিয়ে স্থানীয় জনতা। ২১ জুলাই রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। আটক হাবেল জামালপুর পৌরসভার বনপাড়া এলাকার মো. ফজলুল হকের ছেলে।


জানা গেছে, ২১ জুলাই রাত সাড়ে ৯টার দিকে জামালপুর শহরের মুন্সিপাড়া এলাকার বৈদ্যুতিক মিস্ত্রি মোবারক হোসেন বরকুর স্ত্রী জহুরা খাতুন ছেলে সাখাওয়াত হোসেন জনিকে নিয়ে বাসায় ফিরছিলেন। পথে রেলস্টেশন সড়কে তাদের বাসার কাছেই পেছন থেকে এক যুবক জনির মাথায় বডি স্প্রে’র বোতল থেকে স্প্রে করছিল। জনির মা পেছন থেকে দেখে ফেলে চিৎকার দিলে ওই যুবক দৌড়ে রেলস্টেশনের দিকে পালিয়ে যায়। জহুরা খাতুন বলেন,

‘স্প্রে করার পর জনির মাথা ঝিমঝিম করছিল। তাড়াতাড়ি মাথায় পানি ঢালছি।’ পরে স্থানীয় জনতা রেলস্টেশন থেকে হাবেলকে আটক করে পুলিশে খবর দেন। সদর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে গেলে বিক্ষুব্ধ জনতা হাবেলকে পুলিশের কাছে সোপর্দ করেছে। তাকে থানা হেফাজতে রাখা হয়েছে। এ ব্যাপারে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হবে বলে পুলিশ জানিয়েছে।


সাখাওয়াত হোসেন জনি স্থানীয় বাংলাদেশ রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র। ঘটনার বর্ণনা দিয়ে সে বাংলারচিঠিডটকমকে বলেছে, ‘আমি গেতাছি। অই টাইমে আমার পিছে থেইকা একজন লোকে স্প্রে করতাছে। আমি বুঝি নাই। আম্মু তো পিছে থেইকা দেইখাই চিক্কির মারছে। তহন হেই লোকটা বলতাছে আমার স্প্রে’র ধার নাই। কিছুই হবো না। হেরপর সে রেলস্টশনের দিকে পালাইয়া যায়।’



জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেমুজ্জামান বাংলারচিঠিডটকমকে বলেন, ‘বডি স্প্রে’র বোতলটা জব্দ করা হয়েছে। এটি আসলে শরীরের দুর্গন্ধ দূর করার জন্য একটি পারফিউম। এই বডি স্প্রেতে অজ্ঞান হওয়ার সুযোগ নেই। আটক হাবেলের বিরুদ্ধে জামালপুর সদর থানায় চারটি মাদক মামলা রয়েছে। সম্প্রতি সে জামিন পেয়ে জেলখানা থেকে বেরিয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে কেন সে এই কাজটি করতে গেল। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।