বুধবার, ৩১ জুলাই, ২০১৯

নোয়াখালীর সেনবাগে লেমুয়া-কুতুবেরহাট সড়কের বেহাল দশা>> SSTV Bangla


এফ এম শাহ রিপন,নোয়াখালী প্রতিনিধিঃ 
নোয়াখালীর সেনবাগ উপজেলার ছমির মুন্সির হাট বাজার থেকে দক্ষিনে কুতুবের হাটের সঙ্গে সংযোগ স্থাপনকারী এলজিইডির আওয়াতাধীন সাড়ে ৯কিলোমিটার লেমুয়া- কুতুবেরহাট সড়কের বেহালদশা।




এই সড়কটি ১৯৯৪সালে কার্পেটিং করা হলেও অদ্যাবধী পর্যন্ত আর কোন সংস্কার কাজ করা হয়নি। এই কারণে সড়কটির বিভিন্ন স্থানে সৃষ্টি হয়েছে ছোট বড় অসংখ্য খাদা খন্দের ও গর্তের। এতে করে ওই সড়ক দিয়ে চলাচলকারী যানবাহন ও হাজার হাজার পথযাত্রী সীমাহীন দুভোর্গের শিকার হচ্ছেন প্রতিনিয়ত। ব্যাবসা বাণিজ্যে নেমে এসেছে স্থবিরতা, স্কুল কলেজ পড়ুয়া ছাত্র ছাত্রীদের কষ্টের কোন সীমা নেই, হঠাৎ কেউ অসুস্থ হলে হাসপাতালে নিতে ব্যাঘাত ঘটে সড়কটির কারণে, মানুষের এই দুর্ভোগ যেন নিত্য দিনের সঙ্গী, দেখার যেন কেউ নেই।





ছমির মুন্সির হাট, ইয়ারপুর, বটতলা বাজার,নতুন বাজার,বকশিরহাট ও সোমবারিয়া বাজারে সামান্য বৃষ্টি হলেই জমে যায় হাটু সমান পানি, সৃষ্টি হয় জলাবদ্ধতা। জমে থাকা পানির নিছে গর্তের কারণে প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা। তাই এই সড়কে চলাচলকারী যাত্রী সাধারণ ও যানবাহন চালকদের দাবী অবিলম্বে সড়কটি পূর্ন সংস্কার করা হোক।




এ ব্যাপারে যোগাযোগ করলে, সেনবাগ উপজেলার এলজিইডির প্রকৌশলী কর্মকর্তা সড়কটির করুন দশার কথা স্বীকার করে বলেন-আগামী অর্থ বছরে সড়কটির সংস্কার কাজ করা হবে, আমরাও চাই সড়কটি যেন খুব দ্রুত সংস্কার করে জনজীবনে স্বস্তি ফিরিয়ে আনতে পারি।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।