সোমবার, ২৯ জুলাই, ২০১৯

ডেঙ্গু নির্মূলে কার্যকর ওষুধ ছিটাতে প্রধানমন্ত্রীর নির্দেশ>> SSTV Bangla




সারাদেশে ছড়িয়ে পড়া ডেঙ্গু নির্মূলে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে স্বাস্থ্যমন্ত্রী ও ঢাকার দুই সিটি করপোরেশন মেয়রকে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


ডেঙ্গু জ্বর মোকাবেলায় কার্যকর ওষুধ ছিটাতে প্রধানমন্ত্রীর এ নির্দেশনা নিশ্চিত করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার রাজধানীর ধানমন্ডির বঙ্গবন্ধু ভবনের সামনে দলের বন্যা দুর্গতদের মধ্যে ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধনের সময় তিনি বিষয়টি নিশ্চিত করেন। ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি এর উদ্যোগ নেয়।

ওবায়দুল কাদের বলেন, প্রবল বন্যা ও মশাবাহিত রোগ ডেঙ্গু সরকারের কাজ বহুগুণে বাড়িয়ে দিয়েছে। বন্যা ও ডেঙ্গু মোকাবেলায় সরকার সর্বাত্মক প্রস্তুতি গ্রহণ করেছে। ডেঙ্গু আতঙ্ক দূর করতে সারাদেশে সচেতনতামূলক কর্মসূচি পালন করা হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ যেকোনও ধরনের দুর্যোগের সময় মানুষের পাশে থাকে। এ দল কখনো ত্রাণ নিয়ে রাজনীতি করে না। দেশের ১৮টি জেলায় বন্যায় লোকজন বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে।





সেতুমন্ত্রী বলেন, আওয়ামী লীগ শুধু বন্যার সময় দুর্গত মানুষের মধ্যে ত্রাণ বিতরণই করবে না। তাদের পুনর্বাসন পর্যন্ত পাশে থাকবে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।