মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯

ভৈরবে শিশু হত্যা, নির্যাতন ও ধর্ষণের বিরুদ্ধে শিশু-কিশোরদের প্রতিবাদ>> SSTV Bangla



দেশব্যাপী শিশু হত্যা ও শিশুদের উপর পাশবিক নির্যাতনের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ভৈরবের কাকলি খেলাঘর আসর। গতকাল সোমবার বিকেল ৪টার দিকে কাকলি খেলাঘরের নেতৃত্বে শিশু-কিশোরেরা ভৈরব রেলওয়ে উচ্চ বিদ্যালয়ে সমবেত হয়ে ব্যানার ও প্লেকার্ড, ফেস্টুন নিয়ে শিশুদের উপর পাশবিক নির্যাতনকারীদের দ্রুত ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি ভৈরব বাজারের প্রধান প্রধান রাস্তা প্রদক্ষিণ করে ভৈরব কেন্দ্রীয় শহীদ মিনারে এক প্রতিবাদ সভার মাধ্যমে সমাপ্ত হয়।




খেলাঘর কেন্দ্রীয় কমিটির সভাপতিমণ্ডলির সদস্য, কাকলি খেলাঘর আসরের সভাপতি রফিকুল ইসলাম মহিলা কলেজের অধ্যক্ষ শরীফ আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, খেলাঘরের ছোট্ট ভাই প্রত্যয় দাস স্বচ্ছ, বোন রাবসা বিনতে রশিদ, জয়া রানী বর্মন, সাদিয়া সরকার রূপা, কাকলির পাঠাগার সম্পাদক আসাদুজ্জামান সোহেল, সহ-সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম মাহফুজ, সহ-সভাপতি ও খেলাঘর জাতীয় পরিষদ সদস্য অধ্যাপক সত্যজিৎ দাস ধ্র“ব।

কাকলি খেলাঘর আসরের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রিপনের সঞ্চালনায় অনুষ্ঠিত এই প্রতিবাদ সভায় বক্তারা শিশুদের নিরাপদ শৈশব নিশ্চিত করতে ও শিশুদের উপর পাশবিক নির্যাতনকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করার জন্যে সরকারের নিকট জোর দাবি জানান। বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে তিনশতাধিক শিশু-কিশোর অংশগ্রহণ করে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।