মঙ্গলবার, ৩০ জুলাই, ২০১৯

হবিগঞ্জ চুনারুঘাটে চেক বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিত>> SSTV বাংলা



এম এস জিলানী আখনজী, চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধিঃ


হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার বীর মুক্তিযোদ্ধা এনামুল হক মোস্তফা শহিদ অডিটরিয়ামে উপজেলা প্রশাসন ও সমাজসেবা কর্তৃক আয়োজিত প্রতিবন্ধী, বয়স্ক, বিধবা ভাতা ইত্যাদিসহ জন্মগত হৃদরোগীদের আর্থিক সহায়তার এককালীন অনুদানের চেক বিতরণ অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে গতকাল (২৯ জুলাই) সোমবার বিকালে।






উপজেলা সমাজসেবা অফিসার বারীন্দ্র চন্দ্র রায়ের পরিচালনায় ও উপজেলা নির্বাহী অফিসার মঈন উদ্দিন ইকবালের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি।






সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, জেলা সমাজসেবা উপ পরিচালক হাবিবুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন, চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আকবর হোসেন জিতু, পৌর আওয়ামীলীগের সভাপতি আবু তাহির মহালদার, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু ও এসময় উপস্থিত ছিলেন দলীয় নেতৃবৃন্দ সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।


সভা শেষে উপজেলার এক হাজার ৯শ ছাব্বিশ জনকে এককালীন অনুদানের চেক হাতে তুলে দেন। এছাড়া ক্যান্সার ও কিডনির ২৯জনকে ৫০হাজার করে দেয়া হয়।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।