শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯

কাউনিয়ায় কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার>> SSTV Bangla


বরিশাল নগরে কাউনিয়ার বিসিক এলাকা থেকে কলেজ পড়ুয়া গৃহবধূ ফারজানা আক্তার সাথীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার (২৩ আগষ্ট) সকালে তার মরদেহ ময়নাতদন্তের জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।



এরআগে বৃহস্পতিবার দিবাগত রাতে কাউনিয়া বিসিক এলাকার ‘মঞ্জিল আবাসিক প্রকল্পে’র ভাড়া বাসা থেকে ফারজানা আক্তার সাথী (২২)’র মরদেহ উদ্ধার করা হয়। মৃত ফারজানা আক্তার সাথী বাকেরগঞ্জ উপজেলার পাদ্রিশিবপুরের বড় পুইউটা গ্রামের রাহত বিশ্বাসের স্ত্রী।



পাশাপাশি বরিশালের বানারীপাড়া উপজেলার চাখার কলেজ থেকে অনার্স ফাইনাল পরীক্ষা দিয়েছেন। স্বামী রাহাত মোবাইল এক্সেসরিজ এর ব্যবসা করায় বরিশালে বাসা ভাড়া করে তারা বসবাস করতো। বরিশাল মেট্রোপলিটন পুলিশের কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন স্বজনদের বরাত দিয়ে জানা জানান, গত ছয় বছর পূর্বে বাকেরগঞ্জের রাহাত বিশ্বাস এর সাথে বিয়ে হয় বানারীপাড়ার ফারজানা আক্তার সাথী’র। বিয়ের পর থেকে ওই দম্পতি বরিশাল নগরের কাউনিয়া ‘মঞ্জিল আবাসিক প্রকল্পে’র একটি বাড়িতে ভাড়া থাকতো।



বৃহষ্পতিবার রাতে ঘরে কেউ না থাকার সুযোগে ফারজানা আক্তার সাথী নিজ শয়ন কক্ষের ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। পাশাপাশি পারিবারিক কলোহের জের ধরে গৃহবধূ আত্মহত্যা করতে পারে বলে ধারনা পুলিশের।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।