শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯

নেইমারকে নিয়ে পিএসজির নাটকীয়তা চরমে>> ‍SSTV Bangla


নেইমার ইস্যুতে বার্সেলোনার সঙ্গে পিএসজির সম্পর্ক একেবারে মন্দা। যে কারণে ট্রান্সফার ইস্যুতে ন্যু ক্যাম্প কর্তৃপক্ষের প্রস্তাব ফিরিয়ে দিয়েছে প্যারিস সেন্ট জার্মেই। আর এ সুযোগটা কাজে লাগাতে চেয়েছিল পেরেজরা। কিন্তু তাও নাকি ফলপ্রসূ হয়নি। বার্সার পর রিয়াল মাদ্রিদের প্রস্তাবও প্রত্যাখ্যান করেছে পিএসএজি। 






ইএসপিএন’র রিপোর্ট থেকে জানা গেছে, নেইমারের বিনিময়ে ১০০ মিলিয়ন ইউরো ও তিন খেলোয়াড় দেওয়ার প্রস্তাব দিয়েছিল রিয়াল মাদ্রিদ। এই তিন খেলোয়াড় হচ্ছেন- গ্যারেথ বেল, কেইলর নাভাস এবং হামেস রদ্রিগেজ। কিন্তু এই প্রস্তাব সরাসরি প্রত্যাখ্যান করেছে ফরাসি জায়ান্টরা। 

এতবড় সুযোগের পরও কেন সেটা লুফে নেয়নি পিএসএজি, এমন প্রশ্ন অনেকের। এ বিষয়ে ইএসপিএন’র রিপোর্ট বলছে, তারা নেইমারের বিপরীতে কেবল ২২২ মিলিয়ন অর্থই চায়। তা না হলে কিছুতেই ব্রাজিল তারকাকে ছাড়বে না তারা। 






এর আগে নেইমারের ব্যাপারে বার্সেলোনার দুটি প্রস্তাবে ‘না’ বলে দিয়েছিল পিএসজি। সেটি ছিল ১৫০ মিলিয়ন ইউরো আর ফিলিপ্পে কৌতিনহোকে পিএসজির হাতে তুলে দেওয়ার অফার। 

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।