শুক্রবার, ৯ আগস্ট, ২০১৯

পুলিশের অভিযানে ৯ হাজার পিস ইয়াবাসহ কলেজ শিক্ষার্থী গ্রেফতার>> SSTV Bangla


এফ এম শাহ রিপন,নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর সেনবাগ উপজেলার থানা পুলিশ এক অভিযান চালিয়ে ৯ হাজার পিস ইয়াবা সহ মোঃ আবু জাফর প্রকাশ রাজু (২৫) নামের এক কলেজ শিক্ষার্থীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত রাজুর বাড়ি সেনবাগ উপজেলার ৮নং বীজবাগ ইউনিয়নের ৪নং ওয়ার্ড শ্যামেরগাঁওয়ের ভোটগাঁও গ্রামে। সে ওই গ্রামের ননা মিয়ার বাড়ির রফিক উল্লাহ ছেলে ও চৌমুহনী সরকারী এস.এ.কলেজের অনার্স (৪র্থ বর্ষ) ফাইনাল ইয়ারের ছাত্র।





পুলিশ জানায়, শুক্রবার (৮আগষ্ট) রাত ৮দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানায় খবর আসে সেনবাগের দক্ষিঞ্চালে একটি বড় মাদকের চালান ঢুুকবে। এ সংবাদ পাওয়ার পর নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মোঃ আলমগীর হোসেনের নির্দেশনায় সেনবাগ থানার ওসি মিজানুর রহমানের সার্বিক তত্বাবধানে এসআই সাইফুল ইসলাম ও এএসআই নুরুজ্জামানের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স সেবারহাট বাজার থেকে নবীপুর বাজার পর্যন্ত বিভিন্ন স্থানে তল্লাশী চৌকি বসিয়ে সিএসজি চালিত অটো রিক্সা সহ বিভিন্ন যানবাহন তল্লাশী শুরু করে।





এক পর্যায়ে রাত ১১টার দিকে সেবারহাট থেকে একটি সিএনজি চালিত অটোরিক্স যোগে কলেজ শিক্ষার্থী আবু জাফর রাজু নবীপুর বাজারে পৌছলে এএসআই নুরুজ্জামান ওই সিএনজিতে তল্লাশী শুরু করে। এসময় সিএনজিতে বসা রাজু তার হাতে থাকা একটি ব্যাগ আড়াল করতে দেখে এটি তল্লাশী করতে চাইলে রাজু এতে বাঁধা দেয় এবং ব্যাগটি নিয়ে পুলিশের সঙ্গে টানা হেছড়া শুরু করে। এসময় সিএসজিতে থাকা তার অপর কয়েকজন সহযোগী মাদক ব্যবসায়ী পালিয়ে য়ায়। এসময় পুলিশ ব্যাগ তল্লাশী করে ৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।





ইয়াবা উদ্ধারের ঘটনার সত্যতা নিশ্চিত করে সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মিজানুর রহমান জানান, এঘটনায় মাদক আইনে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।