সোমবার, ২৬ আগস্ট, ২০১৯

বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে খুন >> SSTV Bangla


এফ এম শাহ রিপন,নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর কোম্পানীগঞ্জে বাড়ি থেকে ডেকে নিয়ে এক যুববকে হত্যার ও পিটিয়ে খুন করার অভিযোগ পাওয়া গেছে।
নিহত যুবকের নাম জাবের হোসেন (২৫),সে কোম্পানীগঞ্জ  উপজেলার মুছাপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের দানদরিগো বাড়ির লোকমান হোসেনের ছেলে।

নিহতের মামা ইসমাইল হোসেন রুবেল জানান, বিয়ে বাড়ি যাওয়ার কথা বলে তার ভাগিনা গত শুক্রবার (২৩ আগস্ট) বাড়ি থেকে বেরিয়ে যায়। পরে ওই দিন রাত ৯টায় তাকে গুরুত্বর জখম অবস্থায় ফেনীর দাগনভূঞা উপজেলার সিলোনিয়া বাজার থেকে স্থানীয় জনগণ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করে।




পরে তার জখম গুরুত্বর হওয়ায় কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তারের বরাত দিয়ে নিহতের মামা আরও জানান,তার মাথার আঘাত গুরুত্বর হওয়ায় অতিরিক্ত রক্তক্ষরনে তার বাঁচার সম্ভাবনা ক্ষীণ হয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে আইসিও থেকে বাদ দিয়ে দেয়।


পরে আজ রবিবার (২৫ আগস্ট) তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে কোম্পানী গঞ্জের নিজ বাড়িতে নিয়ে আসার পথে দুপুর ২টার দিকে কুমিল্লায় এসে পৌঁছলেই সে মারা যায়।




আজ সোমবার (২৬ আগস্ট) ময়নাতদন্ত শেষে পারিবারিক কবরস্থনে লাশ দাফন করা হবে।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আসাদুজ্জামান গণমাধ্যম কে জানান, এ অপরাধের ঘটনাস্থল ফেনীর দাগনভূঞা উপজেলার সিলোনিয়া বাজার। এ ঘটনায় দাগনভূঞার ওসি ব্যবস্থা গ্রহণ করবেন।

এ বিষয়ে দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ আকরাম সিকদার  বলেন, গত শুক্রবার (২৩ আগস্ট) রাত ৯টার দিকে নিহত জাবেরকে একটি ফেনী মুখী চলন্ত সিএনজি থেকে অজ্ঞাত দুর্বৃত্তরা গুরুত্বর জখম অবস্থায় দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নের মহল্লা বাজার এলাকায় ফেলে দিয়ে সিএনজিসহ ফেনীর দিকে চলে যায়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়া হয়। আঘাত গুরুত্বর হওয়ায় আজ তার মৃত্যু হয়।




যেহেতু এ ঘটনার উৎপত্তিস্থল সুনির্দিষ্ট নয়, তাই তার পরিবার চাইলে কোম্পানীগঞ্জ অথবা দাগনভূঞা, যে কোন থানায় তাঁরা আইনের আশ্রয় নিতে পারবে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।