বুধবার, ২৮ আগস্ট, ২০১৯

চট্টগ্রামে এইবার পাসপোর্ট করাতে গিয়ে ধরা পড়ল রোহিঙ্গা যুবক>> ‍SSTV Bangla


চট্টগ্রাম নগরীর মনসুরাবাদ বিভাগীয় পাসপোর্ট ও ভিসা কার্যালয়ে পাসপোর্ট করাতে এসে আটক হয়েছেন সোনা মিয়া নামের এক রোহিঙ্গা যুবক।

বুধবার (২৮ আগস্ট) তাকে আটকের পর ডবলমুরিং থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। সোনা মিয়া নামের ওই রোহিঙ্গা যুবক সীতাকুণ্ডের এনায়েতপুরের মো. ফয়সাল সেজে পাসপোর্ট করাতে এসেছিলেন বলে জানা গেছে।




মনসুরাবাদ বিভাগীয় পাসপোর্ট ও ভিসা কার্যালয়ের পরিচালক মো. আবু সাইদ জানান, পরিচয় লুকিয়ে পাসপোর্ট করাতে এসেছিলেন এক রোহিঙ্গা যুবক। তাকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

তিনি বলেন, ওই রোহিঙ্গা ভুয়া কাগজপত্র তৈরি করে বাংলাদেশি সেজে কর্মকর্তাদের বিভ্রান্ত করতে চেয়েছিলেন। কিন্তু ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদফতরের সরবরাহকৃত রোহিঙ্গাদের ডাটাবেজে থাকা ফিঙ্গার প্রিন্টের সঙ্গে তার ফিঙ্গার প্রিন্ট যাচাই করলে ধরা পড়ে সে।




এর আগে গত বৃহস্পতিবার (২২ আগস্ট) মনসুরাবাদ বিভাগীয় পাসপোর্ট ও ভিসা কার্যালয়ে পাসপোর্ট করাতে এসে সুমাইয়া আক্তার নামে এক রোহিঙ্গা নারী আটক হন।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।