বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০১৯

নোয়াখালীতে বরখাস্তকৃত পুলিশ পরিদর্শকের খোঁজ এখনো পর্যন্ত মেলেনি>> ‍SSTV Bangla


এফ এম শাহ রিপন,নোয়াখালী প্রতিনিধিঃ
 ১ আগস্ট ২০১৯ নিখোঁজ হওয়ার ৮ দিন অতিবাহিত হওয়ার পরও খোঁজ মেলেনি পুলিশ পরিদর্শক আবদুল মজিদের,উদ্ধার হয়নি সরকারি ওয়্যারলেস সেট ও সরকারি নাম্বারসহ মোবাইল ফোন সেট।




তার পরিবারে চলছে কান্নার রোল উদ্দেক,উৎকণ্ঠা ও হাহাকার।নোয়াখালী জেলা পুলিশ সূত্র জানায়,২৩শে জুলাই রাত ১১টার পর থেকে নিখোঁজ হওয়া জেলা পুলিশের পরিদর্শক ডি.আই-১ আবদুল মজিদের এখনো পর্যন্ত কোন খোঁজ পাওয়া যায়নি এবং উদ্ধার হয়নি তার কাছে থাকা সরকারি মোবাইল ফোন সেট (নাম্বারসহ) ওয়ারলেস (চার্ল ডেল্টা-১)। 
                 
 তার স্থায়ী ঠিকানা চট্টগ্রামের বাসা ও নোয়াখালীর বাসায় খোঁজাখুঁজির পর তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে এবং তার বিরুদ্ধে তদন্ত কমিটি করে তদন্ত চলছে। তদন্ত রিপোর্ট পাওয়ার পর ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আইন মোতাবেক তার  বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।                          




তবে এসব বিষয়ে নোয়াখালী জেলা পুলিশের কোনো কর্মকর্তা মুখ খুলছে না। এদিকে পুলিশ ইন্সপেক্টর আবদুল মজিদ নিখোঁজ হওয়ার পরদিন থেকে তার পরিবারের সদস্যরা নোয়াখালীতে এসে খোঁজখবর নিচ্ছে এবং তাদের মধ্যে চলছে কান্নার রোল ও হাহাকার। নাম প্রকাশে অনিচ্ছুক এক সদস্য কান্না জড়িত কণ্ঠে বলেন, শুধু এটুকু বলুন আমাদের মজিদ বেঁচে আছে।




উল্লেখ্য,পুলিশ ইন্সপেক্টর (ডি.আই-১) আবদুল মজিদের বিরুদ্ধে নোয়াখালী সরকারী কলেজের এক ছাত্রীর অনৈতিক সম্পর্কের ব্যাপারে পুলিশের ঊর্ধ্বতন মহলে অভিযোগ করার পর ২৩শে জুলাই রাত ১১টার পর থেকে আবদুল মজিদ নিখোঁজ রয়েছে। সরকারি ওয়্যারলেস ও মোবাইল ফোন উদ্ধারে ওসি মজিদের ভাড়া বাসা ফাল্গুনী ভিলায় থানা পুলিশ তল্লাশি চালিয়েও উদ্ধার করতে পারেনি। এ রিপোর্ট লেখা পর্যন্ত নোয়াখালী পুলিশ অথবা তার পরিবার তার কোনো খবর দিতে পারছেন না।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।