বুধবার, ২১ আগস্ট, ২০১৯

লাশের পাশে সন্তান কোলে কাঁদছে স্ত্রী >> SSTV Bangla


নিউজ ডেস্কঃ

গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে চাঁপাইনবাবগঞ্জ সদর নিমতুলি দর্গাপাড়া শশুর বাড়ী এলাকায় বসবাসরত প্রবাসী যুবক মইনুল ইসলাম উজ্জল ।আগামী ২৭ শে আগষ্ট তার বিদেশে যাওয়ার জন্য বিমানের টিকিট কাটা আছে।
২০ আগস্ট ( মঙ্গলবার) পুলিশ উজ্জলের আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছে।
 উজ্জল দীর্ঘদিন ধরে তার শশুর বাড়ী এলাকায় বসবাস করত। গত কয়েকদিন আগে উপজেলার দিগরাম ঘুন্টি এলাকায় উজ্জলের প্রেম ঘটিত বিষয়ে একটি গ্রাম্য শালিশ হয় বলে পারিবারিক সূত্রে জানা যায়।

মঙ্গলবার ৯ টার দিকে তার মা-বাবার সাথে দেখা করতে আসার সময় উজ্জলের স্ত্রীর সন্দেহ হলে উজ্জলের পিছু পিছু তার সন্তানসহ স্ত্রী চলে আসে এটা সহ্য করতে না পেরে উজ্জল তার বাবার বাড়ীর পাশে সরমংলা খাড়ির ধারে গাছের সাথে দড়ি পেচিয়ে অত্মহত্যার চেষ্টা করলে স্থানীয় কৃষক জমিতে কাজ কারার সময় দেখতে পেলে তাদের বাড়ীতে খবর দিলে তার মা ছুটে এসে দড়ি কেটে ছেলেকে নিচে নামালে সাথে সাথে তার মৃত্যু হয়।

এ প্রসঙ্গে গোদাগাড়ী মডেল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম জানান, উদ্ধারকালে উজ্জলের লাশ মেঝেতে পড়েছিল। কিন্তু গলায় ফাসের মোটা কালো চিহ্ন ছিল। ওসি আরও জানায়, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।
 ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর পদক্ষেপ গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।