বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯

নোয়াখালীর চাটখিলে মোহাম্মদীয়া মিনি বাজারে বিশেষ অফারে ক্রেতাদের উপচে পড়া ভীড়>> SSTV Bangla


এফ এম শাহ রিপন,নোয়াখালী প্রতিনিধিঃ 
নোয়াখালীর চাটখিল উপজেলার  পৌর বাজারের সুপার শপ মোহাম্মদীয়া মিনি বাজারে চলছে ঈদ পরবর্তী দিনব্যাপী বিভিন্ন পন্যে মাসের সেরা বিশেষ অফার,আর তাই ক্রেতাদের উপচে পড়া ভিড়।

আজ বৃহস্পতিবার ২২আগস্ট ভোর ছয়টা থেকে শুরু হয়ে বিশেষ অফার রাত ১০ টা পর্যন্ত চলবে।




অফারের মধ্যে আছে ১১০টাকার ব্রয়লার মুরগী কেজি ৯০টাকা, 
৫০৬ মূল্যর বসুন্ধরার ৫ লিটার সয়াবিন তৈল ৪৪০ টাকা,৩৫ টাকার বসুন্ধরা আটা ২৮টাকা,১৩০ টাকার মি.নুডলস ১১০ টাকা,২৩৫টাকার আধা কেজি পিওর গুড়ো দুধ ১৯৮টাকা,২৫৫টাকার আধা কেজি টুডে গুড়ো দুধ ১৯৫ টাকা,২০টাকার আলু কেজি ১৬টাকা, 
২২০টাকার আনার ফল ১৭৫টাকা,১৫০টাকার গোল্ড আপেল ১১০টাকা, ১৫০টাকার কেজি দধি ৯৮ টাকা,ইলিশ মাছ ৩৯০ কেজি,২৫০টাকার চমচম মিষ্টি ১৯৯ টাকা,ধরে বিক্রি হচ্ছে। 




নিত্যদিনের বাজারের ঝামেলার সহজ সমাধান  এখন এই সুপার শপে। সাধারণ সুঁই-সুতা থেকে শুরু করে নিত্য প্রয়োজনীয় শাকসবজি মাছ,মাংস সবই পাওয়া যায় সুপার শপে।পাওয়া যায় দেশি-বিদেশি ভোজ্য অনেক পণ্যের পাশাপাশি কসমেটিকস, প্রসাধনী সহ বিশ্বখ্যাত বিভিন্ন ব্র্যান্ডের প্রয়োজনীয় পণ্য। 

শীতাতপ নিয়ন্ত্রিত পরিবেশে পরিচ্ছন্ন ও সুবিন্যস্তভাবে এই পণ্যগুলো শপের তাকে তাকে সাজানো থাকে। তাই ক্রেতারা বেছে নিতে পারেন প্রয়োজনীয় পণ্য।  




মোহাম্মদীয়া গ্রুপের চেয়ারম্যান মনিরুন হোসেন নোয়াখালীর সাংবাদিকদেরকে বলেন আমরা ক্রেতাদের কথা চিন্তা করে বিশেষ বিশেষ দিনে এমন অফার দিয়ে থাকি এবং আমাদের ইচ্ছা আছে অন্তত প্রতি মাসে একবার এমন অফার দিতে কিন্তু অফারের সময় ক্রেতারে ভিড় সাধারণ সময়ের চেয়ে অনেকগুণ বেশী হওয়ায় পর্যাপ্ত পরিমাণে পন্যের সংগ্রহে রাখতে হয়  এবং ক্রেতাদের সেবার জন্য কর্মী দ্বিগুণ বৃদ্ধি করতে হয় তাই অনেক সময় হয়ে ওঠেনা।এবং আমরা মোহাম্মদীয়া মিনি বাজারের পাশাপাশি আমাদের প্রতিষ্ঠান মোহাম্মদিয়া মিনি চাইনিজ, স্কাইভিয় চাইনিজ মোহাম্মদীয়া কাচাঁ বাজার, মোহাম্মদীয়া রেষ্টুরেন্টে এমন অফার দিয়ে থাকি। আমরা ক্রেতাদের কথা চিন্তা করে ভবিষ্যতে ক্রেতাদের সুযোগ সুবিধা আরো বৃদ্ধি করবো।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।