বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০১৯

মেয়েকে ধর্ষণ করল মায়ের পরকীয়া প্রেমিক>> SSTV Bangla


স্বামী পরিত্যক্তা এক নারীর সঙ্গে পরকীয়া সম্পর্ক গড়ে তুলে তার মেয়েকে ধর্ষণের অভিযোগে সিলেট জেলার বিশ্বনাথে আলম মিয়া (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। ওই মেয়েটি থানায় অভিযোগ দিলে বুধবার বিকেল ৫টার দিকে উপজেলার জানাইয়া এলাকার লম্বা কলোনী থেকে ধর্ষক আলমকে আটক করা হয়।




আটক হওয়া আলম মিয়া সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার মুকসেদপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে। তিনি বিশ্বনাথ উপজেলার জানাইয়া এলাকার লম্বা কলোনীতে বসবাস করছিলেন।

পুলিশ সূত্রে জানা যায়, আলম মিয়া সাহায্য সহযোগিতা করার জন্যে প্রায়ই মায়ের ঘরে আসা-যাওয়া করত। আমার মা তাকে স্বামী হিসেবে পরিচয় দিতেন। ঘটনার ১০ দিন পূর্বে আমি চট্টগ্রাম থেকে আমার মায়ের বাসায় আসি। কয়েকদিন পর আমার ছোট ভাই-বোনকে নিয়ে মা নানা বাড়ি সুনামগঞ্জে যান। গত ৫ আগস্ট সোমবার রাত ১১টার দিকে দোকান থেকে চা নিয়ে এসে আলম আমাকে খেতে দেয়।


চা পান করে আমি অচেতন হয়ে পড়লে রাত আনুমানিক ২টার দিকে সে আমাকে ধর্ষণ করে ও আমার অশ্লীল ভিডিও ধারণ করে । পরে আমাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়।


মেয়েটির মা বলেন, আলমের সঙ্গে আমার বিয়ে হয়নি। তার সঙ্গে সম্পর্ক থাকায় সে প্রায়ই আমার ঘরে আসতো। আর এই সুযোগে সে আমার মেয়েকে ধর্ষণ করেছে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।