সোমবার, ২৬ আগস্ট, ২০১৯

স্ত্রীকে ধর্ষণের প্রতিবাদ করায় স্বামীকে এসিড নিক্ষেপ >> SSTV Bangla


এফ এম শাহ রিপন,নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর সুবর্ণচরে ধর্ষণের শিকার নারীর স্বামীর ওপর এসিড নিক্ষেপের অভিযোগ উঠেছে।
স্ত্রীকে ধর্ষণের প্রতিবাদ করায় তার ওপর ওই এসিড নিক্ষেপ করা হয়েছে বলে দাবি করেছেন স্বজনরা।




রোববার দিবাগত রাত ২টার দিকে উপজেলার চর বাগ্গা গ্রামে এ ঘটনা ঘটে।
এসিডে নিক্ষেপের শিকার ব্যক্তির নাম নাছির উদ্দিন। তিনি ওই গ্রামের নেজাম উদ্দিনের ছেলে।
তিনি বর্তমানে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অ্যাসিডে তার বুক, হাত ও উরুসহ শরীরের ৯ শতাংশ ঝলসে গেছে বলে জানান চিকিৎসক।
নাছিরের মা জানান, রোববার দুপুরে জেলা শহর মাইজদীর নোয়াখালী প্রেসক্লাবের সামনে নির্যাতনের বিরুদ্ধে অন্যান্যদের সঙ্গে নাছিরও মানববন্ধনে অংশ নেয়। সেখান থেকে বিকেলে বাড়ি গেলে ধর্ষণ মামলার আসামি ও তার লোকজন নাছিরসহ পরিবারের সদস্যদের নানাভাবে হুমকি দেয়।
রাতে নাছির প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে গেলে তাকে অ্যাসিড মেরে ৬-৭ জন দৌড়ে পালিয়ে যায়। এ সময় নাছির ৩-৪ জনকে চিনতে পারে। পরে নাছিরকে উদ্ধার করে রাতেই নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।




২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. খলিল উল্যাহ্ সাংবাদিকদেরকে জানান, নাছিরের শরীরের প্রায় ৯ শতাংশ ঝলসে গেছে। তবে তিনি শঙ্কামুক্ত।
চরজব্বার থানার ওসি শাহেদ উদ্দিন জানান,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং হাসপাতালে ভিকটিমের সঙ্গে কথা বলেছে।
লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।
এর আগে, গত ২৩ মে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চর বাগ্গা গ্রামে গোপনে গোসলের ভিডিও ধারণ করে ফেসবুকে ভাইরাল করার হুমকি দিয়ে তার স্ত্রীকে একাধিকবার ধর্ষণের ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেন নাছির। এ ঘটনায় অভিযুক্ত জয়নাল নামে একজনকে আসামি করে আদালতে মামলা দায়ের করেন নাছির।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।