সোমবার, ১৯ আগস্ট, ২০১৯

বিরলে ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ শুরু হচ্ছে মঙ্গলবার>>SSTV Bangla

মো: জাহিদুল ইসলাম, দিনাজপুর জেলা।


উপজেলার ১২টি ইউনিয়ন ও একটি পৌরসভা এলাকায় ভোটার নিবন্ধনের কাজ অর্থ্যাৎ ছবিসহ ভোটার তালিকা নিবন্ধন কার্যক্রম শুরু হচ্ছে। প্রতিদিন সকাল ৯টা হতে বিকাল ৫টা পর্যন্ত প্রত্যেকটি এলাকার নিবন্ধন কার্যক্রম চলমান থাকবে।


বিরল উপজেলায় ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমের সময়সূচী নিম্নরূপ;






আগামীকাল ২০ আগস্ট (মঙ্গলবার) বিরল পৌরসভার ১নং থেকে ৫নং ওয়ার্ড এবং পরের দিন আগামী ২১ আগস্ট (বুধবার) ৬নং থেকে ৯নং ওয়ার্ড এলাকার ভোটার নিবন্ধন কার্যক্রম উপজেলা পরিষদ হলরুমে রেজিঃ হবে।

আগামী ২২ আগস্ট (বৃহস্পতিবার) ১নং আজিমপুর ইউপি’র ১নং থেকে ৫নং এবং আগামী ২৩ আগস্ট (শুক্রবার) ৬নং থেকে ৯নং ওয়ার্ড এলাকার ভোটার নিবন্ধন কার্যক্রম আজিমপুর ইউপি ভবন হলরুমে রেজিঃ হবে।

আগামী ২৪ আগস্ট (শনিবার) ২নং ফরক্কাবাদ ইউপি’র ১নং থেকে ৫নং ওয়ার্ড এবং আগামী ২৫ আগস্ট (রবিবার) ৬নং থেকে ৯নং ওয়ার্ড এলাকার ভোটার নিবন্ধন কার্যক্রম ফরক্কাবাদ ইউপি ভবন হলরুমে রেজিঃ হবে।





আগামী ২৬ আগস্ট (সোমবার) ৩নং ধামইর ইউপি’র ১নং থেকে ৫নং ওয়ার্ড এবং ২৭ আগস্ট (মঙ্গলবার) ৬নং থেকে ৯নং ওয়ার্ড এলাকার ভোটার নিবন্ধন কার্যক্রম ধামইর ইউপি ভবন হলরুমে রেজিঃ হবে।

আগামী ২৮ আগস্ট (বুধবার) ৪নং শহরগ্রাম ইউপি’র ১নং থেকে ৫নং ওয়ার্ড এবং আগামী ২৯ আগস্ট (বৃহস্পতিবার) ৬নং থেকে ৯নং ওয়ার্ড এলাকার ভোটার নিবন্ধন কার্যক্রম শহরগ্রাম ইউপি ভবন হলরুমে রেজিঃ হবে।

আগামী ৩০ আগস্ট (শুক্রবার) ৫নং বিরল ইউপি’র ১নং থেকে ৫নং ওয়ার্ড এবং আগামী ৩১ আগস্ট (শনিবার) ৬নং থেকে ৯নং ওয়ার্ড এলাকার ভোটার নিবন্ধন কার্যক্রম উপজেলা পরিষদ হলরুমে রেজিঃ হবে।

আগামী ০১ সেপ্টেম্বর (রবিবার) ৬নং ভান্ডারা ইউপি’র ১নং থেকে ৫নং ওয়ার্ড এবং আগামী ০২ (সোমবার) ৬নং থেকে ৯নং ওয়ার্ড এলাকার ভোটার নিবন্ধন কার্যক্রম ভান্ডারা ইউপি ভবন হলরুমে রেজিঃ হবে।

আগামী ০৩ সেপ্টেম্বর (মঙ্গলবার) ৭নং বিজোড়া ইউপি’র ১নং থেকে ৫নং ওয়ার্ড এবং আগামী ০৪ সেপ্টেম্বর (বুধবার) ৬নং থেকে ৯নং ওয়ার্ড এলাকার ভোটার নিবন্ধন কার্যক্রম বিজোড়া ইউপি ভবন হলরুমে রেজিঃ হবে।





আগামী ০৫ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) ৮নং ধর্মপুর ইউপি’র ১নং থেকে ৫নং ওয়ার্ড এবং আগামী ০৬ সেপ্টেম্বর (শুক্রবার) ৬নং থেকে ৯নং ওয়ার্ড এলাকার ভোটার নিবন্ধন কার্যক্রম ধর্মপুর ইউপি ভবন হলরুমে রেজিঃ হবে।

আগামী ০৭ সেপ্টেম্বর (শনিবার) ৯নং মঙ্গলপুর ইউপি’র ১নং থেকে ৫নং ওয়ার্ড এবং আগামী ০৮ সেপ্টেম্বর (রবিবার) ৬নং থেকে ৯নং ওয়ার্ড এলাকার ভোটার নিবন্ধন কার্যক্রম মঙ্গলপুর ইউপি ভবন হলরুমে রেজিঃ হবে।

আগামী ০৯ সেপ্টেম্বর (সোমবার) ১০নং রাণীপুকুর ইউপি’র ১নং থেকে ৫নং ওয়ার্ড এবং আগামী ১১ সেপ্টেম্বর (বুধবার) ৬নং থেকে ৯নং ওয়ার্ড এলাকার ভোটার নিবন্ধন কার্যক্রম রাণীপুকুর ইউপি ভবন হলরুমে রেজিঃ হবে।





আগামী ১২ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) ১১নং পলাশবাড়ী ইউপি’র ১নং থেকে ৫নং ওয়ার্ড এবং আগামী ১৩ সেপ্টেম্বর (শুক্রবার) ৬নং থেকে ৯নং ওয়ার্ড এলাকার ভোটার নিবন্ধন কার্যক্রম পলাশবাড়ী ইউপি ভবন হলরুমে রেজিঃ হবে।

আগামী ১৪ সেপ্টেম্বর (শনিবার) ১২নং রাজারামপুর ইউপি’র ১নং থেকে ৫নং ওয়ার্ড এবং আগামী ১৫ সেপ্টেম্বর (রবিবার) ৬নং থেকে ৯নং ওয়ার্ড এলাকার ভোটার নিবন্ধন কার্যক্রম রাজারামপুর ইউপি ভবন হলরুমে রেজিঃ হবে।

আগামী ১৬ সেপ্টেম্বর (সোমবার) উপজেলায় বাদপড়া সকল ভোটারদের উপজেলা পরিষদ হলরুমে ভোটার নিবন্ধন কার্যক্রম চলবে।







এদিকে ভোটার হালনাগাদে যাদের জন্ম ২০০৪ সালের ১লা জানুয়ারিতে বা তার পূর্বে এবং যারা যোগ্য হওয়া সত্ত্বেও ইতোপূর্বে ভোটার হতে পারেননি তাদের নিবন্ধনের জন্য তথ্য সংগ্রহকারীগণ বাড়ি বাড়ি গিয়ে বিগত ২৮ জুলাই (রবিবার) থেকে তথ্য সংগ্রহের কাজ শুরু হয়। তথ্য সংগ্রহকারীগণ পর্যায়ক্রমে এই কার্যক্রম অব্যাহত রাখেন বিগত ১৭ আগস্ট (শনিবার) পর্যন্ত।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।