বুধবার, ২১ আগস্ট, ২০১৯

নোয়াখালীতে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত-৩০,আটক ৪ >> SSTV Bangla



এফ এম শাহ রিপন,নোয়াখালী প্রতিনিধিঃ
নেয়াখালীর সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নে ফুটবল খেলাকে কেন্দ্র করে ছাতারপাইয়া পশ্চিম পাড়া ৪নং ওয়ার্ড পল্লী মঙ্গল ও গোয়ালপাড়া ১নং ওয়ার্ড তথা দুই গ্রাম বাসির মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনায় ছাতারপাইয়া বাজারে রণক্ষেত্রে পরিনত হয়।

এ সময় একে অপরকে লক্ষ করে ইটপাকেল ও কাঁচের বোতল নিক্ষেপ করলে ঘটনার স্থলেই অন্তত ৩০জন আহত হয়। এ সময় পশ্চিম পাড়া পল্লী মঙ্গল গ্রামের লোকজন গোয়ালপাড়া ৪নং ওয়ার্ড মেম্বার গোলাফের মোটর সাইকেলে অগ্নিসংযোগ করে পুড়িয়ে দেয়।
খবর পেয়ে সেনবাগ ও সোনাইমুড়ি থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ৬ রাউন্ড শর্টগানের গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এ ঘটনায় পুলিশ ৪ জনকে আটক করেছে। আটককৃতরা হলেন-সামছু, মান্নান, মুন্না ও মোবারক। সংঘর্ষে ৩০ জনের মত আহত হয়েছে।এদের মধ্যে কয়েক জনের নাম জানা গেছে। এরা হলেন- নুর মোহাম্মদ, ইব্রাহিম, মহরম, কিবরিয়া, রিয়াজ, রুবেল, রাশেল,বাশার,রাজু, মারুপ এদেরকে সেনবাগ-সোনাইমুড়ি সহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার ছাতারপাইয়া পশ্চিমপাড়া ৪নং ওয়ার্ড পল্লী মঙ্গল ও ১নং ওয়ার্ড গোয়ালপাড়া গ্রামের লোকজনের মধ্যে একটি প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। ওই খেলা নিয়ে উভয়ের মধ্যে ঝড়গার জেরে মঙ্গলবার রাতে গোয়ালপাড়া গ্রামের লোকজন পশ্চিম পাড়ার কয়েকজন যুবকে মারধর করে। এই নিয়ে উভয়ের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়।
এরপর বুধবার দুপুরে ছাতারপাইয়া পশ্চিমপাড়া পল্লী মঙ্গল গ্রামের লোকজন ছাতারাপাইয়া বাজারে গেলে গোয়াল পাড়ার লোকজন পশ্চিমপাড়ার লোকজনকে মারধর করলে ওই সংঘর্ষের ঘটনা ঘটে।

সেনবাগ থানার (ওসি-তদন্ত)আবদুল আলী পাটোয়ারী ঘটনার সত্যতা নিশ্চিত করে গনমাধ্যমকে জানান পরিস্থিতি বর্তমানে পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে। এবং পুলিশী টহল জোরদার করা হয়েছে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।