সোমবার, ২৬ আগস্ট, ২০১৯

বাসায় অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায়, মহিলা লীগ নেত্রীসহ আটক ১৯>> SSTV Bangla


সিলেট জেলার জৈন্তাপুরে অসামাজিক কার্যকলাপের অভিযোগে জেলা যুব মহিলা লীগের অর্থ সম্পাদিকা মিনারা বেগমসহ ১৯ জনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। আটকদের মধ্যে মিনারা ছাড়া আরো দুইজন নারী রয়েছেন। বাকি ১৬ জন পুরুষ।রোববার দিবাগত গভীর রাতে উপজেলার চিকনাগুল ইউনিয়নের ঘাটেরচটি এলাকার উপহার কমিউনিটি সেন্টারের পাশের একটি বাসা থেকে তাদের আটক করা হয়।জানা গেছে, রাতে উপহার কমিউনিটি সেন্টারের পাশের একটি বাসায় অসামাজিক কার্যকলাপ চলছে এমন খবর পেয়ে স্থানীয়রা বাসাটি ঘেরাও করেন।




পরে ওই বাসা থেকে যুব মহিলা লীগ নেত্রী মিনারাসহ তিন নারী ও ১৬ পুরুষকে আটক করে পুলিশে খবর দেয় তারা। খবর পেয়ে পুলিশ এসে তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়।ঘটনার সত্যতা নিশ্চিত করে জৈন্তাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বনিক জানায়, অসামাজিক কার্যকলাপের অভিযোগে ১৯ জনকে আটক করে জনতা পুলিশে দিয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন:রাজধানীর সদরঘাটে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে এক লঞ্চযাত্রী গুরুতর আহত হয়েছেন। তার নাম লাল মিয়া (৪০)। তিনি মাদারীপুর জেলার কালকিনি উপজেলার ভবানীপুর গ্রামের আফসার ব্যাপারীর ছেলে।শনিবার ভোর রাতে সদরঘাটের সোয়ারী ঘাট এলাকায়এ ঘটনা ঘটে।




এ সময় ছিনতাইকারীরা তার পেটে একাধিক ছুরিকাঘাত করে তাকে রাস্তায় মুমূর্ষু অবস্থায় ফেলে রেখে তার সর্বস্ব লুট করে নিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।




দৃষ্টি আকর্ষণ – আমরা রাজনীতির কিছু কিছু সংবাদ সংগ্রহ করে সাইটে শেয়ার করি, যদি এই পোষ্ট নিয়ে আপনাদের কোন সমস্যা থাকে তাহলে অনুগ্রহ করে আমাদের জানাবেন আমরা এই পোষ্টটি ডিলিট করে দিব ধন্যবাদ।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।