মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৯

মাত্র পাওয়া,ধামরাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ৪০ যাত্রী নিয়ে উল্টে গেল বাস!


ঢাকার ধামরাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবাহী বাস উল্টে জাহাঙ্গীর আলম (২৫) নামে এক পথচারী শ্রমিক নিহত হয়েছেন। এতে অন্তত ৪০ জন যাত্রী আহত হয়েছেন। মঙ্গলবার সকাল ৬টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কালামপুর বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। আহতদের ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।নিহত জাহাঙ্গীর আলম মানিকগঞ্জ সদর থানার চর কৃষ্ণপুর গ্রামের কোহিনুর ইসলামের ছেলে। তিনি ধামরাইয়ের কালামপুর বিসিক শিল্পনগীর ফ্যান তৈরির একটি কারখানার শ্রমিক ছিলেন।




পুলিশ ও এলাকাবাসী জানায়, জাহাঙ্গীর আলম ফজরের নামাজ শেষে মহাসড়কের পাশ দিয়ে বাসায় ফিরছিলেন। এ সময় যশোরের পাইকগাছা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ঠিকানা পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা-মেট্রো- ব-১৩-০৪৬৮) ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কালামপুর বাসস্ট্যান্ডে নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী জাহাঙ্গীর আলমের ওপর উঠিয়ে দেয়। একপর্যায়ে বাসটি উল্টে পাশের একটি গ্যারেজের সামনে পড়ে। এ সময় ঘটনাস্থলেই জাহাঙ্গীর আলম নিহত হন। 




এতে অন্তত ৪০ বাস যাত্রী আহত হন। পরে ধামরাই ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করান।আহত কয়েকজন যাত্রী জানান, বাসের চালকের চোখে ঘুমের ভাব থাকার কারণেই এ দুর্ঘটনা ঘটেছে। রাস্তায় আরও কয়েকবার বাসটি হেলেদুলে দুর্ঘটনার আশঙ্কা দেখা দিয়েছিল। যাত্রীরা বলার পরও চালক সতর্ক হননি।এ ব্যাপারে গোলড়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান জানান, দুর্ঘটনাকবলিত বাসটি আটক করা হয়েছে। নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়াও আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।