বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯

মুম্বইয়ে ফের অতি ভারী বর্ষণের সতর্কতা, স্কুল কলেজে আগাম ছুটি ঘোষণা


আগামী ৪৮ঘণ্টায় অতি ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আবহাওয়া দফতর থেকে এমন পূর্বাভাস পেয়েই সমস্ত স্কুল ও কলেজে ছুটি ঘোষণা করে দিল মুম্বই প্রশাসন।




মহারাষ্ট্রের শিক্ষামন্ত্রী আশিস শেলার এদিন টুইটারে লেখেন, ‘মুম্বই, ঠাণে, কোঙ্কন এলাকার স্কুলগুলিতে আমরা ছুটি ঘোষণা করেছি। মহারাষ্ট্রের অন্যান্য অঞ্চলে জেলা প্রশাসকরা অবস্থা বুঝে ব্যবস্থা নেবেন।’


বুধবার রাত থেকেই ভারী বৃষ্টি শুরু হয়েছে মুম্বইয়ে। আবহাওয়া দফতরের ডেপুটি ডিরেক্টর কেএস কোশলকর জানিয়েছেন, বুধবার রাতে মাত্র তিন ঘণ্টায় ৫০ মিলিমিটার বৃষ্টপাত হয়েছে ভারসোভাতে। বৃষ্টি শুরু হয়েছে ঠাণে, পালঘর প্রভৃতি অঞ্চলেও।




এই বর্ষায় অতিবৃষ্টির কারণে বারবার বিড়ম্বনায় পড়তে হয়েছে মুম্বইবাসীদের। বিপর্যস্ত হয়ছে জনজীবন। গত ৪ সেপ্টেম্বর মাত্র এক রাতের বৃষ্টির জেরে ফের বানভাসি হয়েছিল বানিজ্যনগরী। শহরের যান চলাচল সম্পূর্ণ ব্যহত হয়। সেবারও প্রশাসনের তরফে শহরের সমস্ত স্কুল ২৪ ঘণ্টার জন্যে বন্ধ রাখা হয়েছিল। ২০০ মিলিমিটারের বেশি বৃষ্টি হওয়ায় জলের তলায় চলে গিয়েছে সান্তাক্রুজ, ঠাণে, দাহানুজের বহু এলাকা।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।