রবিবার, ১ সেপ্টেম্বর, ২০১৯

সাইন্সল্যাবে পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা>> ‍SSTV Bangla






রাজধানীর মিরপুর রোডের সায়েন্সল্যাব মোড়ে যানজটে পড়া স্থানীয় সরকারমন্ত্রী তাজুল ইসলামের নিরাপত্তায় নিয়োজিত (প্রটেকশন) পুলিশকে লক্ষ্য করে ককটেল বিস্ফোরণের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। নিউমার্কেট থানায় উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম বাদী হয়ে বিস্ফোরক আইনে মামলাটি (নম্বর-১৩) দায়ের করেন। রোববার (০১ সেপ্টেম্বর) সকালে মামলার বিষয়টি বাংলানিউজকে জানান নিউমার্কেট থানার পরিদর্শক (তদন্ত) মো. শের আলম।






তিনি জানান, পুলিশকে লক্ষ্য করে হাতবোমা নিক্ষেপের ঘটনায় পুলিশের দুই সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় এসআই জহিরুল ইসলাম বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। মামলাটি তদন্তভার দেওয়া হয়েছে থানার এসআই মো. আলমগীর হোসেন মজুমদারকে। এরআগে শনিবার (৩১ আগস্ট) রাত সোয়া ৯টার দিকে রাজধানীর মিরপুর রোডের সায়েন্সল্যাব মোড়ের পুলিশ বক্সের সামনে এ বিস্ফোরণ ঘটানো হয়। 





এতে স্থানীয় সরকারমন্ত্রী তাজুল ইসলামের নিরাপত্তায় নিয়োজিত (প্রটেকশন) পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শাহাবুদ্দিন এবং সেখানে দায়িত্বরত ট্রাফিক পুলিশের কনস্টেবল আমিনুল ইসলাম (৩২) আহত হন। তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।