মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০১৯

নোয়াখালীর বেগমগঞ্জে অস্ত্র, গুলি ও ইয়াবাসহ এক ডাকাত আটক >> SSTV Bangla

এফ এম শাহ রিপন,নোয়াখালী  প্রতিনিধি:
নোয়াখালীর বেগমগঞ্জের আমান উল্লাহপুর ইউনিয়নে অভিযান চালিয়ে অস্ত্র,গুলি ও ইয়াবাসহ ইউছুফ (৩৭) নামে এক ডাকাতকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

মঙ্গলবার ৩সেপ্টেম্বর সকালে র‌্যাবের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।এর আগে সোমবার রাতে আমান উল্লাহপুরে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে একটি একনলা বন্দুক,এক রাউন্ড গুলি ও ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাব-১১, সিপিসি-৩ লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক পুলিশ সুপার নরেশ চাকমা জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে আমান উল্যাহপুরের ননা মিয়ার বাড়িতে  বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় একটি ঘর থেকে অস্ত্র,গুলি ও ইয়াবাসহ ডাকাত ইউছুফকে আটক করা হয়।

নরেশ চাকমা আরো জানান, ইউছুফ দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন এলাকায় খুন,ডাকাতিসহ নানা সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে সাধারণ মানুষকে জিম্মি করে রাখছিল।তার অত্যাচার ও নির্যাতনের ভয়ে জনগণ কথা বলার বা প্রতিকার চাওয়ার সাহস পেত না। সে প্রকাশ্যে অস্ত্র প্রদর্শন ও ভয়ভীতি দেখিয়ে চাঁদাবাজির মত কর্মকাণ্ড চালিয়ে আসছিল। তার বিরুদ্ধে বেগমগঞ্জ ও লক্ষ্মীপুর সদর থানায় একাধিক মামলা রয়েছে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।