শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৯

ভিভো বাজারে নিয়ে আসতে চলেছে তাদের নয়া স্মার্টফোন ভি১৭ প্রো





প্রায় প্রতি মাসেই স্মার্টফোন তৈরির সংস্থাগুলি তাদের নিত্য নতুন ফোনের সম্ভার নিয়ে ভারতের বাজারে পা রাখছে। কখনও ওপো, কখনও রিয়েলমি, কখনও বা স্যামসং নিয়ে আসছে তাঁদের নয়া ফোন। এই প্রবল লড়াইয়ের বাজারে নেটিজেনদের নজর কাড়তে ভিভো আবারও নিয়ে আসতে চলেছে ছ’টি ক্যামেরা যুক্ত ভিভো ভি১৭ প্রো। আগামী ২০ সেপ্টেম্বর ভারতে লঞ্চ করতে চলেছে এই ফোনটি।




ভিভোর নয়া স্মার্টফোনে কী কী থাকবে জেনে নিন—




ভিভো ভি১৭ প্রো-তে থাকছে ৬.৫৯ ইঞ্চি এফএইচডি যুক্ত সুপার অ্যামোলেড ডিসপ্লে। যার মধ্যে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও। থাক স্নাপড্রাগন ৬৭৫ প্রসেসর, যাকিনা এর আগে মুক্তি পাওয়া ভিভো ভি১৫ প্রো-তেও ছিল। এই ফোনে থাকবে ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজ ও৮জিবি র‍্যাম।
বাজারে নজর কাড়তে ফোনটিতে থাকছে চারটি ব্যাক ক্যামেরাও দু’টি ফ্রন্ট ক্যামেরা। এই চারটি ব্যাক ক্যামেরার মধ্যে একটি ৪৮ মেগাপিক্সেল, দু’টি ৮ মেগাপিক্সেল এবং অন্যটি ২ মেগাপিক্সেল সেন্সর যুক্ত ক্যামেরা। আর সামনের পপ-আপ সেলফি ক্যামেরার একটি ৩২ মেগাপিক্সেল ও অপরটি ২ মেগাপিক্সেল সেন্সর যুক্ত।
ভিভো ভি১৭ প্রো-তে পাওয়া যাচ্ছে ৪,১০০ এমএএইচ লং-লাইফ ব্যাটারি। সঙ্গে থাকবে অ্যান্ড্রয়েড ৯ পাই-এর লেটেস্ট ভার্সন।




কিন্তু এই ফোন ভারতের বাজারে কত টাকায় পাওয়া যাবে তা এখনও জানায়নি সংস্থা। যদিও বিভিন্ন সূত্রে অনুমান করা হচ্ছে ভিভো ভি সিরিজের এই ফোনটির দাম ৩০ হাজারের কাছাকাছি রাখা হবে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।