বুধবার, ৩০ অক্টোবর, ২০১৯

এই দানব সরকারকে বাধ্য করতে হবে ক্ষমতা থেকে সরে দাঁড়াতে: ফখরুল

মঙ্গলবার বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর ইঞ্জিনিয়ার ইন্সটিটিউট মিলনায়তনে যুবদল আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সোজা আঙ্গুলে ঘি উঠবে না- দাবি করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমাদের রাস্তায় নামতে হবে, আন্দোলন করতে হবে এবং এই দানব সরকারকে বাধ্য করতে হবে ক্ষমতা থেকে সরে দাঁড়াতে। ঐক্যবদ্ধ হয়ে এদের পরাজিত করতে হবে।



জোটনিরপেক্ষ সম্মেলনে (ন্যাম) প্রধানমন্ত্রী কী কী অর্জন- তা নিয়ে প্রশ্ন রাখেন মির্জা ফখরুল। ক্যাসিনোর ঘটনা উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, এটা অবশ্যই আইওয়াশ। হাজার হাজার কোটি টাকা লুট করে এখন ছোটখাটো কয়েকজনকে ধরে বলছেন আমরা শুদ্ধি অভিযান করছি। 

এ থেকে প্রমাণিত হয়েছে তারা শুদ্ধ নয়। তাদের শুদ্ধ হওয়ার প্রয়োজন আছে। আজকে গোটা বাংলাদেশকে তারা অশুদ্ধ করে ফেলেছে। লুট হচ্ছে, ডাকাতি হচ্ছে. কোথাও বাছ-বিচার নেই। দুর্নীতি এমন জায়গায় পৌঁছে গেছে যে রূপপুরের একটি প্রকল্পে ৭৭ শতাংশই লুট হচ্ছে। আর ২৩ শতাংশ কাজ হচ্ছে।



তিনি বলেন, আজকে গোটা বাংলাদেশকে তারা অপবিত্র করে ফেলেছে। গোটা বাংলাদেশকে তারা অসুস্থ করে ফেলেছে। আজকের সমাজের দিকে তাকিয়ে দেখুন ধর্ষণ হচ্ছে, নারীর শ্লীলতাহানি হচ্ছে, বাবা ছেলেকে মারছে, লুট হচ্ছে, খুন-গুম হচ্ছে কোথাও কোনো জায়গায় শান্তি নেই।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।