মঙ্গলবার, ১ অক্টোবর, ২০১৯

ফেইসবুকে অভিযোগ পেয়েই, ব্যবস্থা নিলেন-নোয়াখালীর জেলা প্রশাসক তন্ময় দাস


এফ এম শাহ রিপন,নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলাধীন কয়েকটি ইউনিয়ন পরিষদের সেবায়,অনিয়ম ও দুর্নীতির অভিযোগ তুলে ধরে স্থানীয় একজন সাংবাদিক ফেইসবুকে সম্প্রতি একটি পোস্ট করেন। তারপরই সেই পোস্টের কমেন্ট বক্সে জমা হতে থাকে হয়রানির শিকার হওয়া ভুক্তভোগী মানুষের একের পর এক অভিযোগ, উঠে আসতে থাকে বিভিন্ন সময়ের হয়রানি তথ্য ও অভিযোগ।

আর সেই অভিযোগের পোস্টটি জেলা প্রশাসক তন্ময় দাসের দৃষ্টিগোচর হতেই তিনি সকল অভিযোগকারীকে আশ্বস্ত করেন যে, খুব দ্রুতই তিনি সমস্যার সমাধান করবেন এবং দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিবেন।

এরপর পরই জেলা প্রশাসক তাৎক্ষনিক অভিযুক্ত ইউনিয়ন পরিষদের দুর্নীতি অনিয়ম সম্পর্কে জানতে চেয়ে এবং দ্রুত অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ প্রদান করেন।



অনিয়ম তুলে ধরা ঐ পোস্টে কয়েকজন অভিযোগকারীর তাৎক্ষনিক অভিযোগের উত্তর দেন নোয়াখালীর জেলা প্রশাসক তন্ময় দাস নিজেই। জেলা প্রশাসকের উত্তর পেয়ে অবাক ও বিস্ময় প্রকাশ করেন অভিযোগকারীরা।

তানভীর আহমেদ নামের এক অভিযোগকারী বলেন, আমি কখনো কল্পনাও করিনি যে স্বয়ং জেলা প্রশাসক মহোদয় আমার অভিযোগের এভাবে উত্তর দিবেন বা আমাকে আশ্বস্ত করবেন। আমি খুবই খুশি, সত্যিই আমরা এমন প্রশাসক পেয়ে গর্বিত বোধ করছি।



এ বিষয়ে জানতে চাইলে, জেলা প্রশাসক তন্ময় দাস বলেন,একজন নাগরিকের যেকোনো সেবায় যদি আমার অফিস কারো কাছে কোন অবৈধ আবদার করে তাহলে তার নাম পরিচয়সহ আমাকে সরাসরি অভিযোগ করবেন। আমি তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো।

এছাড়াও তিনি দুর্নীতিমুক্ত সমাজ গঠনে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান। তিনি বলেন, দুর্নীতিমুক্ত অফিস গড়তে সবাই এগিয়ে আসুন। তবেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়া সম্ভব হবে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios:

ধন্যবাদ আপনার সচেতন মন্তব্যের জন্য।