বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯

নোয়াখালীতে সড়ক দূর্ঘটনায় ছাত্রদল সভাপতিসহ নিহত-২, আহত-৬!!


এফ এম শাহ রিপন, স্টাফ রিপোর্টারঃ
নোয়াখালীর সুবর্ণচর ও বেগমগঞ্জ উপজেলায় সড়ক দূর্ঘটনায় ছাত্রদলের এক সভাপতিসহ দুই জন নিহত ও ৬জন আহত হয়েছেন।

মঙ্গলবার ১০ ডিসেম্বর দুপুরে পৃথক পৃথক ভাবে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন, সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ও পশ্চিম চরবাটা গ্রামের আব্দুল মোতালেবের ছেলে মো রাসেল (৩০) এবং হাতিয়া উপজেলার জোড়খালী গ্রামের আজিজুল হকের ছেলে নোমান হোসেন (৩৬)। নিহত রাসেল ২নং চরবাটা ইউনিয়ন ছাত্রদল সভাপতি। আহতদের নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ২টার দিকে চেয়ারম্যানঘাট থেকে ছেড়ে আসা কন্টেইনারবাহী লরির এবং একটি যাত্রীবাহী সিএনজি সোনাপুর-চেয়ারম্যানঘাট সড়কের সুবর্ণচর উপজেলার তালতলি এলাকার মুকবলিয়া প্রাথমিক বিদ্যালয়ের সামনে লরিটি ব্রেক করলে পিছন দিকে সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে লরির পেছনে ধাক্কা দেয়। এতে সিএনজিটি ধুঁমড়েমুঁছড়ে গিয়ে ঘটনাস্থলে রাসেল ও হাতিয়ার স্বমিল শ্রমিক নোমান নিহত ও অপর তিন যাত্রী আহত হয়েছেন।আহতদের জেলা সদরে ভর্তি করা হয়েছে।

অপরদিকে বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন উর রশিদ জানান, দুপুর ১টার দিকে বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের পূর্ব গয়েছপুর এলাকায় মাটিবাহী একটি পিকআপভ্যানের ধাক্কায় অজ্ঞাত তিন মোটরসাইকেল আরোহী আহত হয়েছে। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় দুইজনকে চিকিৎসার জন্য ঢাকা স্থানান্তর করা হয়েছে।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে লরি ও সিএনজিটি আটক করা হয়েছে। আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.