রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে যা থাকছে




জমকালো অনুষ্ঠানের মাধ্যমে পর্দা উঠছে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল)। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে এবারের আয়োজনে আনা হয়েছে ভিন্ন মাত্রা।




 উদ্বোধনী অনুষ্ঠানটি মাতাতে থাকবেন ভারতের সুপার স্টার সালমান খান এবং অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। সঙ্গীত পরিবেশন করবেন বাংলাদেশের জেমস এবং মমতাজ। সঙ্গীত পরিবেশনার জন্য আনা হয়েছে ভারতের সনু নিগম এবং কৈলাশ খেরকেও।




বিকাল ৫টায় স্থানীয় সঙ্গীত শিল্পীদের দিয়ে শুরু হবে অনুষ্ঠান। এরপর মঞ্চ মাতাবেন জেমস। ৭টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করবেন বিপিএলের বিশেষ এই আসরের। সাড়ে সাতটায় সঙ্গীত পরিবেশনা শুরু করবেন মমতাজ।

রাত ৮টায় সঙ্গীত পরিবেশনা শুরু করবেন সনু নিগম। এরপর কণ্ঠের জাদুতে দর্শক মাতাবেন কৈলাশ খের। সাড়ে আটটার দিকে মঞ্চে উঠবেন ক্যাটরিনা কাইফ, এরপর সালমান খান। রাত ১১ পর্যন্ত চলবে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান।




মিরপুরের ‘হোম অব ক্রিকেটে’ উদ্বোধনী অনুষ্ঠানের বিস্তারিত সুচি প্রকাশ করেছে বাংলাদেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা বিসিবি। নিচে সূচিটি দেয়া হল:
২.৩০টা: দর্শকদের জন্য গেট খুলে দেয়া হবে
৫.০০ টা: জাতীয় সঙ্গীত পরিবেশন
৫.২৫ টা: মইদুল ইসলাম খানের পারফর্মেন্স
৫.৩৫: রেশমি মির্জার পারফর্মেন্স
৬.০০ টা: জেমসের পারফর্মেন্স
৬.৪০টা: মমতাজের পারফর্মেন্স



৭.৩০ থেকে ৭.৪০ টা: আতশবাজী
৭.৪৫ টা: সনু নিগামের পারফর্মেন্স
৮.৩৫টা: লেজার শো
৮.৫৫ টা: কৈলাশ খেরের পারফর্মেন্স
৯.৩৫ টা: ক্যাটরিনা কাইফের পারফর্মেন্স
১০.০০ টা: সালমান খানের পারফর্মেন্স
১০.২০ টা: সালমান খান ও ক্যাট্রিনা কাইফের যৌথ পারফর্মেন্স



শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.