সোমবার, ২৭ জানুয়ারী, ২০২০

সন্তান হত্যার দায়ে মায়ের ২০ বছর কারাদণ্ড


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জে শিশু হত্যার দায়ে রোজিনা খাতুন ওরফে খাদিজা নামে এক সৎমাকে ২০ বছর সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।


দণ্ডপ্রাপ্ত রোজিনা খাতুন ওরফে খাদিজা চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার হরিপুর-শিবপুর মহল্লার মো. রমজান আলীর মেয়ে ও আব্দুর রহিমের স্ত্রী। সোমবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শওকত আলী আসামির উপস্থিতিতে এ রায় দেন।


আদালতের অতিরিক্ত সরকারি কৌঁসুলি আঞ্জুমান আরা বলেন, পারিবারিক দ্বন্দ্বের জের ধরে ২০১৮ সালের ৮ অক্টোবর গভীর রাতে রোজিনা খাতুন আট বছরের সৎছেলে মো. রেদোয়ানকে বাড়ির ছাদ থেকে ফেলে দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় রেদোয়ান। পরে শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় শিশুর বাবা আব্দুর রহিম বাদী হয়ে মামলা করেন।


পরে মামলার তদন্ত কর্মকর্তা ইদ্রিস আলী হত্যার রহস্য উদঘাটন করে সৎমা রোজিনাকে আসামি করে একই সালের ৩১ ডিসেম্বর আদালতে অভিযোগপত্র দেন। সাক্ষ্য-প্রমাণ শেষে মামলার রায় দেন বিচারক।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.