শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২০

নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় উপজেলা শিক্ষা কর্মকর্তা নিহত


এফ এম শাহ রিপন,স্টাফ রিপোর্টারঃ
নোয়াখালী জেলা শহর মাইজদীতে সিএনজি ও ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে আহত সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জসিম উদ্দিন শেখ মারা গেছেন। শুক্রবার বিকাল ৫টার দিকে ঢাকার স্কয়ার হাসপাতালে নেওয়ার পথে কুমিল্লার দাউদকান্দি সেতু এলাকায় তিনি মারা যান।

নিহত শিক্ষা কর্মকর্তা জসিম উদ্দিন শেখ লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার শেখপুরা গ্রামের আব্দুল হালিমের ছেলে। জসিম উদ্দিন শেখ ২০১৫ইং সালে উপজেলা শিক্ষা কর্মকর্তা হিসেবে সদর উপজেলায় যোগদান করেছিলেন।

সকালে মাইজদী পৌর বাজার থেকে কাঁচা তরকারী কেনাকাটা করে ব্যাটারিচালিত অটোরিকশা যোগে বাসায় ফিরছিলেন জসিম উদ্দিন শেখ। অটোরিকশাটি শহরের প্রধান সড়কে উঠলে একটি সিএনজি তাতে ধাক্কা দেয়। এতে রিকশাটি উল্টে গিয়ে তিনি সড়কে পড়ে গুরুতর আহত হন। এরপর তাকে উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে ও পরে মাথায় আঘাত গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা স্কয়ার হাসপাতালে নেওয়ার পথে কুমিল্লার দাউদকান্দি সেতু এলাকায় তার মৃত্যু হয়।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুল ইসলাম সরদার সড়ক দুর্ঘটনায় শিক্ষা কর্মকর্তা জসিম উদ্দিন শেখের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.