রবিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২০

মুখে ছয়টি গভীর কাটা দাগ মেহজাবীনের


বিনোদন ডেস্ক: সোশ্যাল মিডিয়ায়  স্থিরচিত্রে দেখা মিলেছে কারখানা ধ্বসে পড়ে মেহজাবীনের মৃত্যুর একটি চিত্র। ভয়ংকর সেই দৃশ্যের রেশ না কাটতে ফের নতুন বিস্ময় নিয়ে হাজির হলেন মেহজাবীন। এবার তিনি ‘অপরূপা’ রূপে হাজির! যার মুখে ছয়টি গভীর কাটা দাগ।

কাটা স্থানগুলোতে সেলাই শুকানোর চিহ্নটাও স্পষ্ট। সাদা ওড়না দিয়ে ঘোমটা টানা মেহজাবীনের নিষ্পাপ চাহনি, মায়ায় জড়াবে যে কাউকেই। উল্লেখযোগ্য তথ্য হলো, মেহজাবীন চৌধুরীকে নিয়ে ‘অপরূপা’ নামের এই এক্সপেরিমেন্টাল কাজটিও করেছেন সঞ্জয় সমদ্দার।

পরিচালনার পাশাপাশি এর রচনাও করেছেন নির্মাতা নিজে। টার্ন প্রযোজিত এই নাটকে মেহজাবীনের বিপরীতে আছেন জিয়াউল ফারুক অপূর্ব। শুটিং শেষ হলো গেল ৭ ফেব্রুয়ারি।

নির্মাতা জানান ‘অপরূপা’য় মেহজাবীনের এই মেকআপ করেছেন মহসিন।
প্রায় নিয়মিত বহুমাত্রিক এমনসব চরিত্রে অভিনয় প্রসঙ্গে মেহজাবীন আগেই বলেছেন, ‘সত্যি বলতে আমাদের এখানে তো চরিত্র নিয়ে ভাববার সময় ও সুযোগ খুবই কম। মাসে ২৫/৩০ দিন টানা কাজ করতে হয়। দুই একদিন পরপরই চরিত্র বদল হয়। এরমাঝেও আমি চেষ্টা করি প্রতিটি চরিত্রের আলাদা একটা লুক তৈরি করতে। ভিন্ন কোনও চরিত্র পেলে আমি খুব আগ্রহ নিয়ে কাজটা করি।’

জানা গেছে, ‘অপরূপা’ প্রকাশ পাচ্ছে ভালোবাসা দিবস উপলক্ষে ১৪ ফেব্রুয়ারির আগেই, লাইভ টেক নামের ইউটিউব চ্যানেলে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.