মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০

একই পরিবারের ১৮ জন করোনায় আক্রান্ত পুরো বাড়ি লগডাউন!!!



নারায়নগঞ্জের ফতুল্লার দেলপাড়া এলাকার কুতুবপুরের পশ্চিম দেলপাড়ার একটি বাড়িতে একই পরিবারের ১৮ জন করোনায় আক্রান্ত হয়েছে। পরিবারের একজন সদস্য নারায়ণগঞ্জে জেলা সিভিল সার্জন কার্য্যালয়ের এক মেডিকেল অফিসার। পরিবারের ১৮ জন সদস্যের শরীরে করোনাভাইরাস পজেটিভ বলে শনাক্ত হলেও ওই মেডিকেল অফিসার শিল্পী আক্তার নিজে করোনায় আক্রান্ত হননি।

মঙ্গলবার (২৮ এপ্রিল) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা করোনা বিষয়ক ফোকাল পার্সন ও সদর উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম। আক্রান্ত হওয়া ঐপরিবারের পুরো বাড়িটি লকডাউন করে রাখা হয়েছে। লকডাউন ঘোষনা করলেন নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার নাহিদা বারিক।

এ বিষয়ে জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ বলেন, মেডিকেল অফিসার শিল্পী আক্তারের শরীরে করোনা পজেটিভ আসেনি। তবে তার পরিবারের বেশ কয়েকজন সদস্য ও বাড়ির আশপাশে থাকা নিকট আত্মীয় স্বজনের মধ্যে ১৮ জনের শরীরে করোনা ভাইরাস পজেটিভ এসেছে।

সিভিল সার্জন বলেন, নমুনা পরীক্ষায় পজেটিভ এলেও আক্রান্তদের মধ্যে করোনার কোন ধরণের উপসর্গ নেই। শারীরিক অবস্থাও মোটামুটি ভালো।

এলাকায় একই পরিবারের ১৮ জন আক্রান্ত হওয়ায় আতংক বিরাজ করছে সেখানে বসবাস করা মানুষজনের মধ্যে। এবিষয় কথা হয় স্থানীয় বাসিন্দা জুয়েল আহমেদের সাথে। এসময় তিনি বলেন, যে পরিবারটি আক্রান্ত হয়েছে তারা গতকাল পর্যন্ত বাহিরে ঘোরাফেরা করেছে। এজন্য আমরা খুব চিন্তায় আছি।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.