মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০

শিশুর খাবার কিনতে বাইরে মা, তুলে নিয়ে গণধর্ষণ



কুমিল্লার হোমনায় ২০ বছর বয়সের এক বিধবা নারীকে রাস্তা থেকে তুলে নিয়ে ইয়াবা খাইয়ে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার ভিকটিমকে পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার রাতে উপজেলার কালমিনা এলাকা থেকে ধর্ষণে অভিযুক্তদের গ্রেপ্তার করে পুলিশ।

আটকরা হলেন- সজিব ওরফে ডিজে (২২), রুবেল (২৮), শরিফ মিয়া (২৮), রিপন (২৬)।

অভিযোগ সূত্রে এবং ভিকটিমের সঙ্গে কথা বলে জানা যায়. গত দেড় বছর আগে তার স্বামী মারা যান। তার এক শিশুপুত্র রয়েছে। গত ২-৩ মাস ধরে ওই নারীকে রাস্তা-ঘাটে রুবেল, শরিফ মিয়া, রিপন ও রফিক বিভিন্ন অশালীন কথাবার্তা এবং টাকার বিনিময়ে কুপ্রস্তাব দিত।

রোববার সন্ধ্যায় ওই নারী তার শিশু পুত্রের জন্য খাবার কেনার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। আলীপুর স্টিল ব্রিজের পূর্ব পার্শ্বে রাস্তায় পৌঁছালে তাকে একটি সিএনজি অটো রিকশাতে তুলে সজিব ওরফে ডিজের বসত ঘরে নিয়ে যায়। সজিব তার ঘরের ভেতর রুবেল, শরিফ মিয়া, রিপন ও রফিকদের কাছে ওই নারীকে রেখে ঘরের দরজার বাইরে সে পাহারা দেয়। ওই সময়ে যুবকরা তাকে ইয়াবা সেবন করায়। পরে তাকে চারজন ধর্ষণ করে। এরপর পরের দিন সোমবার ভোর ৫টার দিকে তাকে রামপুর জোড়া ব্রিজের ওপর ছেড়ে চলে যায়। বাড়ি গিয়ে তার মা’সহ প্রতিবেশীকে ঘটনা জানান।

হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কায়েস আকন্দ বলেন, এক বিধবা নারীকে গণধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। চার ধর্ষককে আটক করা হয়েছে।

মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.