মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০

গার্মেন্টস খোলার পরদিনই নারায়ণগঞ্জে বাড়ল করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা



গার্মেন্টস খোলার পরদিনই – নারায়ণগঞ্জে একদিনে ক’রো’নাভাই’রাসে সর্বোচ্চ ৮৪ জন আক্রান্ত হয়েছেন ৷ গত ২৪ ঘণ্টায় এ ৮৪ জন আক্রান্ত হন। গার্মেন্টস খোলার পরদিনই আ’ক্রান্তের সংখ্যা বেড়ে যায়। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্ত মোট ৭৪২ জন। তবে নতুন করে করোনায় কারও মৃ’ত্যু হয়নি৷

ক’রো’নাভাইরাসে আ’ক্রান্ত হয়ে এ পর্যন্ত নারায়ণগঞ্জে মা’রা গেছেন ৪২ জন। মঙ্গলবার (২৮ এপ্রিল) দুপুরে জেলা স্বাস্থ্য বিভাগ থেকে এসব তথ্য জানানো হয়। এর আগে সোমবার পর্যন্ত আ’ক্রান্তের সংখ্যা ছিল ৬৫৮ জন।


জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, সিটি করপোরেশন এলাকায় করোনায় আ’ক্রান্ত হয়ে মা’রা গেছেন ২৮ জন। পাশাপাশি আ’ক্রান্ত হয়েছেন ৫০৪ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ১০ জন ও আ’ক্রান্ত ১৮৬ জন। বন্দর উপজেলার পাঁচ ই’উ’নিয়নে আক্রান্তের সংখ্যা ১০ ও মারা গেছেন একজন। আড়াইহাজার উপজেলায় আ’ক্রান্ত ১৬, সোনারগাঁয়ে ১৬ ও মা’রা গেছেন দুজন এবং রূপগঞ্জে মা’রা গেছেন একজন ও আক্রান্ত ১০ জন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত জেলায় মোট ২ হাজার ৪২৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৬০ জনের। জেলায় এ পর্যন্ত ক’রোনায় আ’ক্রান্ত থেকে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ৩০ জন। এর মধ্যে সিটি করপোরেশন এলাকার ১৮ জন, সদর উপজেলার আট, রূপগঞ্জে এক এবং আড়াইহাজারের তিনজন। নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ডা. ইমতিয়াজ আহমেদ বলেন, নারায়ণগঞ্জে এ পর্যন্ত ৭৪২ জন ক’রোনাভাইরাসে আ’ক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ৮৪ জন আ’ক্রান্ত হন।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.