শনিবার, ১৮ এপ্রিল, ২০২০

করোনার মধ্যে দেশে বজ্রপাতে ৬ জনের মৃত্যু


করোনাতাংকের মধ্যেই দেশে দুপুর পর্যন্ত ৬ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। যারা সকলেই বজ্রপাতের ফলে মৃত্যুবরণ করেছেন বলে জানা যায়। এরমধ্যে সুনামগঞ্জে ৪ জন এবং নেত্রকোণায় ২ জন। শনিবার (১৮ এপ্রিল) সকালে সুনামগঞ্জ জেলার শাল্লা, দিরাই ও জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শাল্লা উপজেলার নারায়ণপুর গ্রামের সুরেন্দ্র সরকারের ছেলে শংকর সরকার (২৬), জগন্নাথপুর উপজেলার বাউধরণ গ্রামে শিপন মিয়া (৩২) ও দিরাই উপজেলায় হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ উপজেলার মফিজ উল্লার ছেলে তাপস মিয়া (৩৫) ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নের উত্তর গাজীনগর গ্রামের আমিনুল ইসলামের ছেলে ফরিদ মিয়া (৩৫)।


এদিকে নেত্রকোনার মদন উপজেলার গোবিন্দশ্রী বিজ্জয়াইল হাওরে বজ্রপাতে দুইজন নিহত হয়েছেন। এ সময় আরও তিনজন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। শনিবার (১৮ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে এ বজ্রপাতের ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার গোবিন্দশ্রী ইউনিয়নের বারগরিয়া গ্রামের (রাজালীকান্দা পশ্চিম পাড়ার) মঞ্জুরুল হকের ছেলে কৃষক ইয়াহিয়া (২৫) ও একই গ্রামের সেলিম মিয়ার ছেলে রায়হান (৯)। আহত টিপন (২৭), ইসলাম (২২) ও দুর্জয়কে (৯) মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.