বুধবার, ১৩ মে, ২০২০

পরিবহনের চালক ও শ্রমিকদের পাশে পুলিশ



টেকসই উন্নয়নের অন্যতম পূর্বশর্ত হলো কাউকে পেছনে ফেলে রাখা যাবে না। সেই অভিষ্ট লক্ষ্য অর্জনের জন্য বাংলাদেশ পুলিশ নিজস্ব উদ্যোগে দেশের প্রান্তিক পর্যায়ের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর  পাশে দাঁড়ানোর নিরন্তর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় করোনা ভাইরাসের বিস্তারের কারণে চলমান সাধারণ ছুটিতে অসহায় হয়ে পড়া পরিবহনের চালক ও শ্রমিকদের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ পুলিশ। 

 নরসিংদী জেলা পুলিশের উদ্যোগে সদর থানাধীন পুরাতন বাস স্ট্যান্ড এলাকায় পরিবহন শ্রমিক, লোকাল ট্রাক চালক, পিক-আপ চালক ও সিএনজি চালকদের মধ্যে সামাজিক দুরত্ব বজায় রেখে মানবিক সহায়তা সামগ্রী বিতরণ করা হয়েছে। এ মানবিক সহায়তা সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, ভোজ্য তেল ও সাবান।

করোনাভাইরাসের সংক্রমণ প্রশমনে জরুরি প্রয়োজন ছাড়া সকলকে ঘরে অবস্থানের জন্য আহ্বান জানায় পুলিশ। এ ছাড়াও জরুরি প্রয়োজেন বাইরে গেলে সামাজিক দুরত্ব বজায় রাখা এবং স্বাস্থ্যবিধি মেনে চলার জন্যও সচেতন করে পুলিশ।

এমন দুর্দিনে পুলিশের কাছে থেকে মানবিক সহায়তা পেয়ে পরিবহন চালক ও শ্রমিকেরা বাংলাদেশ পুলিশের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।
সর্বদাই জনগণের পাশে, বাংলাদেশ পুলিশ।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.