সোমবার, ১৮ মে, ২০২০

মানবিকতায় একসাথে আমরা





করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে আর্থিক সংকটে থাকা সমাজের হত দরিদ্র ও অসহায় মানুষদের জন্য ত্রান সহায়তা কার্যক্রমের অংশ হিসেবে অদ্য ১৮/০৫/২০২০ খ্রিঃ ১৩.০০ ঘটিকায় দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরে মিডাস সেইফটি ইনকর্পোরেশন বাংলাদেশের পক্ষ থেকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান, বিপিএম, পিপিএম মহোদয়ের নিকট আর্থিকভাবে অস্বচ্ছল ৩০০ পরিবারের জন্য ত্রান সহায়তা হস্তান্তর করা হয়। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ  ঘরে ঘরে গিয়ে এই ত্রান সহায়তা পৌঁছে দিবেন। এছাড়াও করোনা প্রতিরোধে সম্মুখ যোদ্ধা চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সদস্যদের নিরাপত্তায় বিএসআরএম গ্রুপ এর পক্ষ থেকে ২০০পিস পিপিই হস্তান্তর করা হয়।

এসময়  চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) জনাব আমেনা বেগম, বিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব মোঃ আমির জাফরসহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও মিডাস সেইফটি ইনকর্পোরেশন বাংলাদেশের জিএম জনাব মইনুল হোসেন, মানবসম্পদ ও প্রশাসন বিভাগের প্রধান জনাব অতনু গুপ্ত, বিএসআরএম গ্রুপের হেড অব এডমিনিস্ট্রেশন জনাব এ কে এম সাইফুদ্দিন খান সহ মিডাস সেইফটি ইনকর্পোরেশন বাংলাদেশ ও বিএসআরএম গ্রুপের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.