বৃহস্পতিবার, ২১ মে, ২০২০

বংশালে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে পুলিশ






বংশাল থানা এলাকায় অসহায় মানুষ ও মধ্যবিত্ত পরিবার কর্মহীন হয়ে পড়ায় তাদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে বংশাল থানা পুলিশ।

বুধবার (২০মে) বংশাল থানা এলাকায় এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

বংশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই মোঃ নূর আলম মিয়া ডিএমপি নিউজকে বলেন, তিনি ও তার সঙ্গে ফাঁড়িতে কর্মরত অন্যান্য অফিসার এবং ফোর্সদের রেশন, বোনাস ও যাকাতের টাকা দিয়ে এ উপহার সামগ্রী বিতরণ করেছেন।

তিনি জানান, বংশাল থানা এলাকায় ২০০ মধ্যবিত্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পোলার চাউল, আটা, সেমাই, তেল, পেয়াজ ও চিনি ছাড়াও নিত্যপ্রয়োজনীয় জিনিস বিতরণ করা হয়।

চকবাজার জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার কুদরত-ই-খুদা ডিএমপি নিউজকে বলেন, বংশাল থানা এলাকার কর্মহীন মধ্যবিত্ত পরিবার যারা প্রকাশ্যে কারো কাছে হাত পেতে সাহায্য নিতে পারেন না। তারা বিভিন্ন সময়ে মোবাইল ফোনে মেসেজের মাধ্যমে খাবারের সাহায্য চেয়েছেন। তাদের তালিকা তৈরি করে, বংশাল এলাকায় যে সকল বাড়ি লকডাউন বা আইসোলেশনে আছে এবং থানা এলাকার ১৫টি জামে মসজিদের ইমাম ও মোয়াজ্জেমদেরকে এ ঈদ উপহার সামগ্রী বাসায় বাসায় ও মসজিদে মসজিদে গিয়ে পৌঁছে দেওয়া হয়েছে। এছাড়াও কিছু সংখ্যক ঈদ উপহার সামগ্রী বংশাল পুলিশ ফাঁড়ির সামনে সামাজিক দুরত্ব বজায় রেখে বিতরণ করা হয়।

চকবাজার জোনের সহকারী পুলিশ কমিশনার মোঃ ইলিয়াছ হোসেন বলেন, বংশাল থানা পুলিশের এমন কার্যক্রম বাংলাদেশ পুলিশ বাহিনীর উজ্জল ভূমিকা স্থাপন করেছে।

বংশাল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহীন ফকির বিপিএম ডিএমপি নিউজকে জানান, ইতিপূর্বে এই কর্মকর্তা স্কুল ও কলেজে মাস্ক বিতারণ এবং ফুটপাতে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণসহ বিভিন্ন সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ করেছেন।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.