রবিবার, ২৪ মে, ২০২০

“মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার” গ্রাম পুলিশ সদস্যবৃন্দের হাতে ঈদ উপহার তুলে দিলেন পুলিশ কমিশনার







অদ্য ২৫ মে ২০২০ পবিত্র ঈদ-উল-ফিতর। প্রায় ০২ মাসের অধিক সময় করোনা সংকটের কবলে বাংলাদেশ। এই সংকটকালীন সময়ে বাংলাদেশ পুলিশ জীবনের ঝুঁকি নিয়ে জনগনের পাশে দাঁড়িয়েছে। দিনে কি রাতে অবিরাম চলছে লোক লোকান্তরে। কখনো করোনা রোগীদের সেবায়, কখনো মৃত ব্যক্তির সৎকারে । কখনো রাস্তা বা গাড়ী থেকে প্রসূতি মায়ের সাহায্যে, কখনো অভূক্ত মানুষের পাশে।

 দিন রাত অভিরাম এই পথচলা। আর এই সমস্ত কাজে পুলিশ বাহিনীকে প্রান্তিক পর্যায়ে জীবনের ঝুঁকি নিয়ে সহযোগিতা করছে গ্রাম পুলিশ। গ্রাম পুলিশের কর্মের স্বীকৃতি স্বরূপ আজ মোগলাবাজার থানা এলাকার ০৫টি ইউনিয়নের অর্ধ-শতাধিক গ্রাম পুলিশ সদস্যবৃন্দের মধ্যে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা উপহার প্রদান করেন মানবিক পুলিশ কমিশনার জনাব গোলাম কিবরিয়া, বিপিএম। এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোগলাবাজার থানা জনাব পলাশ রঞ্জন দে ও অফিসার ইনচার্জ জনাব আখতার হোসেন এবং পুলিশ পুরিদর্শক (তদন্ত) জনাব মোঃ ছাহাবুল ইসলাম।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.