শনিবার, ১৬ মে, ২০২০

করোনা যুদ্ধে জীবন উৎসর্গ করলেন সিএমপির প্রথম পুলিশ সদস্য -কনস্টেবল নঈমুল হক...






গতকাল (১৫ মে২০২০খ্রীঃ) করোণা উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারী কনস্টেবল মো: নঈমুল হকের দেহে করোনা ভাইরাসের সংক্রমণ ছিল মর্মে তাঁর নমুনা পরীক্ষায় জানা যায়।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক( বন্দর) বিভাগের কনস্টেবল মো: নঈমুল হক( বয়স ৩৮) গতকাল, ১৫ মে ২০২০খ্রী: সকাল সাড়ে এগারোটায় চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।প্রচন্ড শ্বাসকষ্ট উপসর্গ নিয়ে তিনি গত ১৪/০৫/২০২০খ্রীঃ সকাল ০৯:৪৫ ঘটিকায় চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি হন।

গত রাত ৯ঃ৩০ ঘটিকায়  চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের দামপাড়া পুলিশ লাইন্সে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি বজায় রেখে তাঁর জানাজা অনুষ্ঠিত হয়। পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান বিপিএম, পিপিএম মহোদয় সহ সিএমপি'র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উক্ত জানাজায় অংশগ্রহণ করেন এবং তাঁর মরদেহের প্রতি ফুল দিয়ে  শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।  জানাজা শেষে তাঁর দাফনের জন্য গ্রামের বাড়িতে মৃতদেহ  প্রেরণ করা হয়।  তাঁর গ্রামের বাড়ি কুমিল্লা জেলার দেবিদ্বার থানায়।

কনস্টেবল নঈমুল হক করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন কিনা বিষয়টি  নিশ্চিত  হবার জন্য মৃত্যুর পর তাঁর  নমুনা পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছিল।আজ বিকালে প্রাপ্ত  রিপোর্টে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন মর্মে জানা যায়।
তাঁর মৃত্যুতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান বিপিএম, পিপিএম মহোদয় গভীর দুঃখ ও শোক প্রকাশ করে বলেন " করোনা ভাইরাস প্রতিরোধের সম্মুখ যোদ্ধা  কনস্টেবল নঈমুল হকের  মহান আত্মত্যাগে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সহ  বাংলাদেশ পুলিশের প্রতিটি সদস্য আরো শক্তিশালী হয়ে সামনে এগিয়ে যাবে।"

কনস্টেবল নঈমুল হকসহ বাংলাদেশ পুলিশের মোট ৮জন বীরযোদ্ধা করোনাভাইরাস যুদ্ধে জীবন উৎসর্গ করলেন। তাদের সকলের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সিএমপি পরিবার গভীর সমবেদনা জ্ঞাপন করছে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.