সোমবার, ১৮ মে, ২০২০

প্রতিবন্ধী মির্জা নজির মিয়া এর দায়েরকৃত মামলার আসামী গ্রেফতারঃ






মোগলাবাজার থানার এসআই/রাজীব কুমার রায় ও সঙ্গীয় ফোর্স সহ ১৬/০৫/২০২০খ্রি: তারিখে প্রতিবন্ধী মির্জা নজির মিয়া এর দায়েরকৃত মামলার এজাহার নামীয় ১নং আসামী বাবলু মিয়া (৩২) কে মোগলাবাজার থানাধীন গোটাটিকর এলাকা হইতে গ্রেফতার করেন।

উল্লেখ্য যে, গত ১০/০৫/২০২০খ্রিঃ তারিখ প্রতিবন্ধী মির্জা নজির মিয়া তার ছেলে মির্জা আব্দুল আজিজ (২০) কে সঙ্গে করিয়া প্রাইভেট কার যোগে বাড়ীর দিকে যাওয়ার পথে মোগলাবাজার থানাধীন সিলেট-ফেঞ্চুগঞ্জ রোডস্থ শিববাড়ী পয়েন্ট নামক স্থানে পৌঁছিলে আসামী ১। বাবলু মিয়া (২৬) পিতা: আছাব আলী, ২। অপু মিয়া (২৩) ৩। দিপু মিয়া (২৬)  উভয় পিতা: আলী আমজাদ, ৪। মোস্তাক পাপ্পু (২৪) পিতা: সামাদ আলী @ মনামিয়া সর্ব সাং পাঠানপাড়া, থানা: মোগলাবাজার, সিলেটগণ মোটর সাইকেল যোগে তার ও তার ছেলের পথরোধ করে। এ নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে মারপিট করিয়া মির্জা নজির মিয়া ও তার ছেলের নিকট হইতে ২৩,০০০/- টাকা সহ স্বর্ণের চেইন ও রূপার ব্রেসলাইট নিয়া যায়। এ সংক্রান্তে গত ১৫/০৫/২০২০খ্রিঃ তারিখে মির্জা নজির বাদী হইয়া মোগলাবাজার থানায় অভিযোগ দায়ের করিলে মোগলাবাজার থানার মামলা নং-১১, তারিখ-১৫/০৫/২০২০খ্রিঃ ধারা-৩৪১/৩২৩/৩৭৯ পেনাল কোড মামলা রুজু হয়। এসআই/রাজীব কুমার রায়কে উক্ত মামলার তদন্তকারী অফিসার নিযুক্ত করা হয়। এজহারনামীয় অন্যান্য অসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেফতারকৃত আসামী বাবলু মিয়াকে ১৭/০৫/২০২০খ্রি: তারিখে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.