শনিবার, ২ মে, ২০২০

ঋষি কাপুরের মৃত্যুতে যা বলল ভারতীয় ক্রীড়াঙ্গন

ঋষি কাপুরের মৃত্যুতে শোকাচ্ছন্ন বলিউড। ভারতীয় চলচ্চিত্র জগতে তো বটেই, ঋষি কাপুরের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ভারতীয় ক্রীড়াজগতের তারকারাও। টুইটে শোক প্রকাশ করেছেন শচীন টেন্ডুলকার, সৌরভ গাঙ্গুলী, বিরাট কোহলি, মহেশ ভূপতি, মনোজ, বিরেন্দর, হারষা ভোগলে, মহেষ ভূপাতিসহ প্রমুখ ক্রীড়াবিদরা।


২০১৮ সাল থেকে ক্যানসারে ভুগছিলেন ঋষি কাপুর। সুস্থ হয়ে নিউইয়র্ক থেকে মুম্বাইয়ের বাড়িতে ফিরেই যোগ দেন কাজে। বুধবার রাতে শারীরিক অবস্থার অবনতি ঘটলে, তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তার মৃত্যুর খবর সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় শোকবার্তার বন্যা বয়ে যায়। সৌরভ গাঙ্গুলী এক টুইট বার্তায় বলেন, ‘জীবন একটি। বাঁচতে হবে পুরোপুরি। আমি ইরফান এবং ঋষি কাপুরকে অনেক মিস করব।’ শচীন টেন্ডুলকার বলেন, ঋষির মৃত্যুর কথা শুনে আমি খুব ব্যথিত। আমি তার সিনেমাগুলি দেখে বড় হয়েছি এবং তিনি একজন মহৎ মানুষ। তার আত্নার মাগফেরাত কামনা করেন তিনি। এছাড়া নীতু, রণবীর এবং পুরো কাপুর পরিবারের প্রতি আমার আন্তরিক সমবেদনা জানান। বিরাট কোহলি তার টুইট বার্তায় লিখেন, ‘ঋষি কাপুর আর নেই, এটি বিশ্বাস করতে আমার কষ্ট হচ্ছে। গতকাল ইরফান খান এবং আজ ঋষি কাপুর। এটি মেনে নেওয়া কঠিন যে এই কিংবদন্তী অভিনেতা আজ মারা গেছেন। তার পরিবারের প্রতি আমার সমবেদনা এবং ঋষি কাপুরের আত্মার শান্তি কামনা করছি।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.