মঙ্গলবার, ২ জুন, ২০২০

নোয়াখালীতে করোনায় গত ২৪ ঘন্টায় তিন জনের মৃত্যু, মোট মৃত্যু ১৭, নতুন ৮১সহ মোট শনাক্ত ৭৬৯!!








এফ এম শাহ রিপন,স্টাফ রিপোর্টারঃ
নোয়াখালীতে একদিনে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে তিন জনের মৃত্যু হয়েছে। নিহত তিন জনের নমুনা পরীক্ষায় পজেটিভ এসেছে। জেলায় এ নিয়ে মোট ১৭ জনের মৃত্যু হয়েছে। এছাড়া নতুন করে ৮১ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৭৬৯ জন।

আজ মঙ্গলবার বিকেলের দিকে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মোমিনুর রহমান। মৃত ব্যক্তিরা হলেন, জেলার সেনবাগ উপজেলার ছয় নম্বর কাবিলপুর ইউনিয়নের মহিদীপুর গ্রামের আহসান উল্যাহ, বেগমগগঞ্জ উপজেলার শরিফপুর ইউনিয়নের খানপুর গ্রামের হানিফ ও একলাশপুর ইউনিয়নের নুরুল হক।তিনি বলেন, গেল ৩০ ও ৩১ শে মে তাদের শরীরের নমুনা সংগ্রহ করে পরীক্ষা জন্য আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজে ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ল্যাবে পাঠানো হয়। পরে ১ জুন রাতে তাদের রিপোর্ট আসলে তাতে করোনা পজিটিভ আসে।

আক্রান্তদের মধ্যে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ রয়েছেন। তাদের মধ্যে ৩৯ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে স্থাপিত অস্থায়ী করোনা ভাইরাস হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। ৬২৬ জন নিজ নিজ বাড়িতে চিকিৎসাসেবা নিচ্ছেন। ৮৭ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। ১৭ জন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।

নোয়াখালীতে করোনাভাইরাসের সংক্রমণ হার বেড়ে যাওয়ায় জেলার প্রধান বাণিজ্য কেন্দ্র চৌমুহনী বাজার তৃতীয় দফায় লকডাউন করা হয়েছে আগামী সাত জুন পর্যন্ত।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.