রবিবার, ৭ জুন, ২০২০

উখিয়ায় ক্রেতা সেজে নারী ছিনতাইকারী সক্রিয়, জনতার হাতে আটক ১








উখিয়া কোটবাজার ষ্টেশনে ক্রেতা সেজে  এক নারী ক্রেতার ব্যাগ থেকে টাকা ছিনতাই কালে  নারী ছিনতাইকারী দলের এক সক্রিয় সদস্য হাতেনাতে আটক করেছে জনতা। জান্নাত আরা  (৪০) নামের  নারী ছিনতাইকারীর বাড়ি উখিয়াউপজেলার বালুখালী পানবাজার এলাকায় বলে জানা গেছে।

ব্যাবসায়ী বেলাল উদ্দিন জানান, গতকাল ৬ জুন টেকনাফ উপজেলার হোয়াইক্যং এলাকার এক নারী পরিবারের সদস্যদের নিয়ে   কোটবাজার চৌধুরী মার্কেটের একটি দোকানে পন্য ক্রয় করছিল এসময় ৭/৮ বছরের একটি মেয়ে নিয়ে চল্লিশোর্ধ্ব এক নারী ক্রেতা সেজে প্রবেশ করে ঐ মহিলার ভ্যানিটিব্যাগ থেকে কৌশলে সাড়ে ৮ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।  ক্রেতা নারী দোকানীকে টাকা দিতে গিয়ে দেখে তার ব্যাগের টাকা হাওয়া হয়ে গেছে। তৎক্ষনাৎ দোকানের সিসিটিভি  ক্যামেরা ফুটেজ দেখে টাকা ছিনতাইয়ের বিষয়টি নিশ্চিত হয়ে কোটবাজার দোকান মালিক সমবায় সমিতি সভাপতি হাজি আবু ছিদ্দিক ও সাধারণ সম্পাদক আবদুর রহমানের সহযোগিতায় জনতা ঐ নারী ছিনতাই কারীকে হাতেনাতে আটক  করে। এসময়ে ছিনতাই হওয়া টাকা উদ্ধার করে ভুক্তভোগী নারী ক্রেতার হাতে তুলে দেন এবং নারী  ছিনতাইকারী   দলের সদস্য জান্নাত আরা    মুচলেকা নিয়ে ছেড়ে  দেয়।  কোটবাজার দোকান মালিক সমবায় সমিতির সভাপতি হাজী আবু ছিদ্দিক ও সাধারণ সম্পাদক আবদুর রহমান জানান, নারী   ছিনতাইকারী জান্নাত আরা একজন পেশাদার ছিনতাইকারী ও নারী ছিনতাইকারী দলের সক্রিয় সদস্য ইতিপূর্বে কয়েক দফা  তাকে ছিনতাইকালে হাতেনাতে আটক  করা হয়েছিল   তখনো সে আর কোন দিন এমন কর্ম করবেনা মর্মে মুচলেকা দিলে ছেড়ে দেয়া হয়। ঐ নারী উপজেলার বিভিন্ন মার্কেটে নারী ক্রেতাদের  পকেট কাটা সহ কৌশলে চুরি, ছিনতাই করে আসছে  এ ধরনের    ছিনতাইকারী থেকে সতর্ক থাকার জন্য ব্যবসায়ীদের অনুরোধ জানিয়েছে

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.