শুক্রবার, ৫ জুন, ২০২০

কোটবাজারে শপিং মহলে মানুষের ভিড়!








করোনা ভাইরাসে নিরাপদ দূরত্ব বজায় রাখতে সরকারের পক্ষ থেকে বিভিন্ন দিকনির্দেশনা দেওয়া হলেও তা মানছেনা জনসাধারণ। উখিয়ার বিভিন্ন স্টেশনে যতক্ষণ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল থাকে ততক্ষণ জনগণ নিরাপদ দূরত্ব বজায় রেখে চলে। তবে সেনাবাহিনী ও বেসামরিক বাহিনীর সদস্যরা আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন মানুষকে ঘরে ফেরাতে ও অপ্রয়োজনে বের না হতে বিভিন্ন নির্দেশনা প্রদান করছেন।

উখিয়ার কোটবাজারে প্রতিনিয়ত গণজমায়েত সৃষ্টি লক্ষ্য করা যাচ্ছে।

তথ্যসূত্রে জানা যায়, কোটবাজার তিন ইউনিয়নের স্টেশন হওয়াতে মানুষ শপিং করতে কোটবাজার প্রতিনিয়ত আসছেন এবং ভিড় জমাচ্ছেন।

নিরাপদ দূরত্ব বজায় নিশ্চিতে হিশশিম খেতে হচ্ছে। তবে এই গণজমায়েত থেকে ভাইরাস সংক্রমণের আশঙ্কা থেকেই যাচ্ছে বলে জানিয়েছেন স্থানীয় সচেতন ব্যক্তিবর্গরা।

তাদের মতে, মানুষের মধ্যে তেমন জনসচেতনতা লক্ষ্য করা যায়নি।তবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা সচেতনতা সৃষ্টিতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

বিভিন্ন এনজিও সংস্থার পক্ষ থেকেও সচেতনতা কার্যক্রম অব্যাহত রয়েছে।তারপরও মানুষের মধ্যে আত্মসচেতনতা লক্ষ্য করা যাচ্ছে না।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.